বুড়িচংয়ে পুলিশের অভিযানে ১০ কেজি গাঁজা সহ একজন এবং পলাতক আরও একজন আসামি আটক

সিটিভি নিউজ।।   বুড়িচং প্রতিনিধি   জানান =-====
শনিবার বিকেলে কুমিল্লার বুড়িচং থানার এস আই মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদ এর ভিত্তিতে কুমিল্লা – বাগড়া সড়কের চড়ানল এলাকায় সিএনজি তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করে এক গাঁজা ব্যবসায়ীকে সিএনজি সহ আটক করে। অপর দিকে  পৃথক অভিযানে একজন পলাতক আসামি কে আটক করে।
বুড়িচং থানার ওসি মোঃ ইসলাম হোসেন জানান  শনিবার বিকেলে কুমিল্লার বুড়িচং থানার এস আই মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ উপজেলার রাজাপুর ইউনিয়ন এর  কুমিল্লা – বাগড়া সড়কের চড়ানল এলাকায় কুমিল্লা গামী একটি সিএনজি কে তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করে এবং পলাতক আরও একজন আসামি কে পুলিশ আটক করে। আটক কৃতরা হল জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার  শশীদল ইউনিয়ন এর দক্ষিণ বাগড়ার ফকির বাড়ির মৃত আবদু মিয়ার ছেলে মোঃ রবিউল প্রকাশ রবি (২৮), অপর জন হল একই এলাকার গঙ্গা নগর রেলওয়ের পূর্বপাশের মৃত সৈয়দ আলীর ছেলে মোঃ মালু (২৭)। সিএনজি অটোরিকশা টিকে পুলিশ জব্দ করে থানায় নিয়ে আসে।
এঘটনায় শনিবার রাতে  বুড়িচং থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।সংবাদ প্রকাশঃ ২৭০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ