বুড়িচংয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর করুন মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং ( কুমিল্লা)  প্রতিনিধি।
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল গ্রামের পূর্ব পাড়ার মোল্লা বাড়ির  অাসমত অালীর শিশু পুত্র মোঃবাইজিদ (৪) নামের এক শিশু রোববার দুপুরে বাড়ির সকলের অজান্তে খেলা করতে গিয়ে বাড়ির পাশের পুকুরে পড়ে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে।
স্থানীয় সূত্র ও স্থানঈ সাংবাদিক মারুফ হোসেন জানান জেলার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়ন এর বাকশীমুল পূর্ব পাড়ার মোল্লা বাড়ির অাসমত অালীর শিশুপুত্র মোঃ বাইজিদ (৪) রোববার সকাল ১০ টায় বাড়ির সবার অজান্তে খেলা করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যায়। বাইজিদকে তার মা রেহানা অাক্তার কোথাও না পেয়ে তার বাবাকে জানালে পিতা মা ও বাড়ির লোকজন বিভিন্ন স্থানে খোজা খোজি করে। পরে দুপুর ১২টায় শিশু বাইজিদের মা ও বাবা তাদের বাড়ির উত্তর পাশের পুকুরে গিয়ে দেখতে পায় পুকুরের পানিতে শিশুটি ভাসতে থাকে। সঙ্গে সঙ্গে পুকুরের পানি থেকে শিশুটিকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু তাকে মৃত্যু ঘোষণা করেন। অাসমত অালীর ৪সন্তানের মধ্যে ২ছেলে ২মেয়ে এর মধ্যে বাইজিদ ছোট ছেলে ছিল। এ সন্তানের অকাল মৃত্যুতে পিতা মাতা ো অাত্মীয় স্বজনদের অাহাজারিতে  এলাকার মধ্যে শোকের মাতম বইছে।

সংবাদ প্রকাশঃ  ২৯১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email