বুড়িচংয়ে পিপল ডেভেলপমেন্ট সেন্টার শুভ উদ্বোধন ও ঋণ বিতরণ

সিটিভি নিউজ।।   আক্কাস আল মাহমুদ হৃদয়।। সংবাদদাতা জানান === মাইক্রোক্রেডিট রেগুলেটরী অর্থরিটি (এমআরএ) কর্তৃক অনুমোদন প্রাপ্ত পিপল ডেভেলপমেন্ট সেন্টার শুভ উদ্বোধন ও ঋণ বিতরণ করা হয়েছে।

(১১ মার্চ ২০২৩) শনিবার বিকেলে কুমিল্লার বুড়িচং সদর উত্তর বাজারে পিপল ডেভেলপমেন্ট সেন্টার (পিডিসি)র কার্যালয়ে ফিতা কেটে শুভ উদ্বোধন করা হয় ও অসহায় ছয় নারীকে ঋণ বিতরণের মাধ্যমে অফিসের কার্যক্রম শুরু হয়।
উদ্বোধন অনুষ্ঠানের পিডিসি’র আব্দুল খালেকের সভাপতিত্বে ও পিডিসি’র নির্বাহী পরিচালক মোঃ মীর কাশেমের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বুড়িচং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল, বিশেষ অতিথি ছিলেন পেইজ কুমিল্লা পরিচালক প্রশাসন মোঃ ইউনুস, পরিচালক কার্যক্রম এ ডব্লিউ. এম.ওয়াহিদুজ্জামান,বীরমুক্তিযোদ্ধা হাজী মোঃ ফরিদ উদ্দিন।এসময় উপস্থিত ছিলেন পিডিসি কমিটির সসাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক,পিডিসি ম্যানেজার মোঃ জামাল আকন প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পিডিসি সদস্য অধ্যক্ষ মাওলানা মোঃ আবুল হোসেন।সংবাদ প্রকাশঃ ১১০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ