বুড়িচংয়ে পিক আপ ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত 

সিটিভি নিউজ।।  ‌সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ==========
সোমবার দুপুরে কুমিল্লা – শংকুচাইল -বাগড়া সড়কের বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচওরা উচ্চ বিদ্যালয়ের সামনে একটি পিক আপ ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ফলে মোটর সাইকেলের  চালক গাজী মোঃ সাব্বির ওরফে সবুজ মারা যায়। এসময় পিক আপের চালক পালিয়ে যায় । উল্লেখ্য যে সাব্বির গত ৩ দিন হল ফুড পান্ডায় চাকুরী নিয়ে কাজ করছিল।
পুলিশ ও স্থানীয় বিদ্যালয়ের শিক্ষক মোঃ আমিনুল ইসলাম জানান  সোমবার দুপুর ১২ টায় কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর কুমিল্লা – বাগড়া সড়কের পাঁচওরা উচ্চ বিদ্যালয়ের সামনে শশীদল থেকে কুমিল্লা গামী একটি মাল বাহি পিক আপ এবং  বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ফলে মোটর সাইকেল চালক মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয় লোকজন আহত মোটর সাইকেল চালককে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়ার পথে তিনি মারা যান। অপর দিকে পিক আপের চালক পালিয়ে যায় । নিহত মোটর সাইকেল চালক হল উপজেলার ষোলনল ইউনিয়ন এর মহিষ মারা গ্রামের আব্দুসনসামাদন পিন্টুর ছেলে গাজী মোঃ সাব্বির  সাব্বির  ওরফে সবুজ (৩১)।
‌বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান জানান দুর্ঘটনার খবর পেয়ে বুড়িচং থানার এস আই মোঃ মামুন হোসেন সঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত দুটি যান বাহন উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানায় এঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।সংবাদ প্রকাশঃ  ২৭১২২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ