বুড়িচংয়ে নির্মানাধিন ভবন থেকে শিশুর মরদেহ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি====
কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের শরিফপুর এলাকায় চাচার নির্মানাধীন বিল্ডিংয় থেকে ফাহিম হোসেন (১৩) নামে দত্তক নেয়া এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) কাজি হাসান উদ্দিন জানান, শনিবার দিবাগত রাত ৩ টায় নির্মানাধিন একতলা একটি ভবনের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন জানান, শরিফপুর মধ্যেপাড়া গ্রমের নিঃসন্তান কৃষক মন্তাজ উদ্দিন দীর্ঘদিন সন্তান না হওয়ায় ৫ মাসের শিশু ফাহিম কে দত্তক নেন। দীর্ঘ সাড়ে ১২ বছর ধরে নিজের সন্তানের মতই লালন পালন করে আসছিলো তাকে।
শনিবার মাগরিবের নামাজ পড়ে বাড়ীর গেইটের সামনে দাড়িয়ে ছিলো। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। ফাহিমের পিতা মন্তাজ মিয়া ও মাতা জোহরা আক্তারসহ স্থানীয় লোকজন খুজাখুজি শুরু করে। না পেয়ে নিখোজের বিষয়টি রাত ১০টায় মসজিদের মাইকে প্রচার করা হয়। পরে রাত ২টায় মন্তাজ মিয়ার বাড়ির ৫০গজ উত্তরে বড় ভাই মতিন মিয়ার নির্মানাধিন বিল্ডিংয়ের গেইটের তালা খুলে ভেতরের একটি কক্ষে তার মরদেহ দেখতে পায়ে দেবপুর ফাঁড়ী পুলিশকে খবর দেয়া হয়।
স্থানীয়রা জানায়, নিজের সন্তান না হলেও মন্তাজ মিয়া ফাহিমে ভবিষ্যৎ চিন্তা করে তাঁর সকল সম্পত্তি স্ত্রী ওপালকপুত্র ফাহিমের নামে দেয়ার সিদ্ধান্ত নেন। বিষয়টি প্রতিবেশী ও স্বজনদের জানান মন্তাজ মিয়া। এ বিষয় নিয়ে মন্তাজের বড় ভাই মতিন মিয়া কিছুটা মনোক্ষুণœ ছিলেন।সংবাদ প্রকাশঃ  ২৭-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email