বুড়িচংয়ে নিবন্ধিত জেলেদের মাঝে বিনামূল্যে বিকল্প আয় বর্ধক সেলাই মেশিন ও বিভিন্ন উপকরণ সহায়তা বিতরণ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ ।।    সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি ।।
সোমবার  বৃহত্তর কুমিল্লা  জেলার মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় বুড়িচং উপজেলার নিবন্ধিত ৬০ জন জেলেদের মাঝে ২০২০-২১ অর্থ বছরের বিকল্প আয় বর্ধক মূলক এ আই জি এ  উপকরণ সহায়তা হিসেবে বিনা মূল্যে বিতরণ করা হয়েছে।  সিনিয়র বুড়িচং উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের বাস্তবায়নে জেলেদের বিকল্প আয় বর্ধক মূলক উপকরণ সেলাই মেশিন, আয়রণ, চেয়ার সহ বিভিন্ন উপকরণ উপজেলা পরিষদ চত্ত্বরে বিনা মূল্যে বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিকল্প আয় বর্ধক মূলক উপকরণ সেলাই মেশিন বিতরন করেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার।
সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র মৎস্য কর্মকর্তা  মোঃ রবিউল আলম পারভেজ।
আরো উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা দেওয়ান নাজমুল হুদা, উপজেলা আওয়ামী লীগ নেতা রাসেল চৌধুরী, মৎস্য প্রতিনিধি ও আওয়ামী লীগ নেতা  মোঃ আবদুল কুদ্দুছ, ক্ষেত্র সহকারী মোঃ ইয়াছিন আরাফাত, অফিস সহকারী আবুল কালাম আজাদ। এ সময় উপজেলা বিভিন্ন পর্যায়ের বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারী এবং গণ্য মাণ্য ব্যক্তি গন উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email