বুড়িচংয়ে চুরি হওয়া সিএনজি পাবনা থেকে উদ্ধার,দুই চোর আটক!

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   আক্কাস আল মাহমুদ হৃদয়।। সংবাদদাতা জানান ====
কুমিল্লার বুড়িচং সদর বাজার আরাগ রোড এলাকা উজ্জল গ্যারেজ থেকে চুরি হওয়া সিএনজি পাবনা থেকে উদ্ধার করে বুড়িচং থানার পুলিশ। দুই চোর মাহবুব  ও কাউছারকে আটক করা হয়েছে।
(২৮ ফেব্রুয়ারি ২০২৩) মঙ্গলবার বিকেলে থানার এস আই আব্দুল জব্বার বিষয়টি নিশ্চিত করে জানান,আটকৃত দুই চোরকে কোর্টের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়,গত (৬ ডিসেম্বর ২০২২) তারিখে রাত আনুমানিক ৩টা দিকে সদর বাজার আরাগ রোডের উজ্জল গ্যারেজ থেকে একটি চোরের দল গ্যারেজের সিসি ক্যামেরা বন্ধ করে কৌশলে নিয়ে যায়। পরে সিএনজি’র মালিক উপজেলার ষোলনল ইউনিয়নের ইন্দ্রবতী এলাকার লেচু মিয়ার ছেলে মোঃ রাসেল আহমেদ থানাতে একটি মামলা দায়ের করেন।২৬ ফেব্রুয়ারি ২০২৩ রোববার থানার ওসি মোঃ ইসমাইল হোসেনের নির্দেশনা মামলার তদন্তকারী মো: আব্দুল জব্বার তথ্য প্রযুক্তি সহায়তায় ঢাকা ডিএমপি মোহাম্মদপুর থানা এলাকা থেকে অভিযুক্ত চোর মোঃ কাউছারকে গ্রেফতার করে এবং তার তথ্যমতে চোর মাহাবুবকে রামপুরা থানা এলাকা থেকে আটক করে। আকটৃত দুই চোর মাহবুব ময়নামতি ইউনিয়নের কিং বাজেহুড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। অপরজন মোঃ কাউছার চান্দিনা উপজেলার সাতবাড়িয়া এলাকার আব্দুল বারেক এর ছেলে। তাদের উভয়ের দেয়া তথ্য মতে গতকাল সোমবার এস আই আব্দুল জব্বার পাবনা জেলার বেড়া থানাধীন বেড়া দাস পাড়া চোর মাহবুবের বোন জামাই সালাউদ্দিনের বাড়ির উঠান থেকে চুরি হওয়া সিএনজি উদ্ধার করে।এস আই আব্দুল জব্বার অক্লান্ত পরিশ্রম ও তার মেধা কৌশল অবলম্বনের মাধ্যমে চুরি হওয়া সিএনজি উদ্ধার ও দুই চোরকে আটক করায় তিনি ইতিমধ্যে প্রশংসায় কুড়িয়েছেন।সংবাদ প্রকাশঃ ২৮০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email