বুড়িচংয়ে ওকাপের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের পরিবার পেল মানবিক সহায়তা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন, ব্রাক্ষণপাড়া  (কুমিল্লা) প্রতিনিধি  জানান ====
সোমবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ৯ ইউনিয়নের  বিভিন্ন গ্রামের অভিবাসী ( প্রবাসী) তে যারা কর্মরত রয়েছেন করোনা কালিন কোভিড -১৯ মহামারীতে ক্ষতি গ্রস্ত  অভিবাসী কর্মী ও তাদের পরিবারের জন্য  মানবিক সহায়তা  বিতরণ কর্মসূচী খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বুড়িচং উপজেলা পরিষদ মিলনায়তনে। অভিবাসীদের নিয়ে কাজ করা বেসরকারি সংস্থা অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ)এর উদ্যোগে ১২৫ জনের অধিক ক্ষতি গ্রস্ত পরিবার কে এ মানবিক সহায়তা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসডিসির অর্থায়নে হেলভেটাস সুইস ইন্টার কোঅপারেশান বাংলাদেশ এর বাস্তবায়নে ওকাপ কুমিল্লার বুড়িচং উপজেলার আয়োজনে এ কার্যক্রম পরিচালনা করা হয়।
এ মানবিক সহায়তা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা সোমবার অনুষ্ঠিত হয়েছে উপজেলা পরিষদ মিলনায়তনে।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন এবং পরিচালনা করেন ব্রাহ্মণপাড়া উপজেলা এজেন্ট অফিসার ওকাপ রথীন্দ্র কোচ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা, বাকশীমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল করিম, পীর যাত্রাপুর ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ সুলতান আহমদ মুন্সী, বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ।
অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বুড়িচং উপজেলা ওকাপের সুপার ভাইজার মোঃ আল আমিন।
আরও উপস্থিত ছিলেন ওকাপের ব্রাহ্মণপাড়ার সিএম সিমা আক্তার, সি এম মাকসুদা আক্তার, ওকাপের বুড়িচং উপজেলার সিএম মাহমুদা আক্তার প্রমুখ।

অনুষ্ঠান শেষে কোভিড -১৯ এ ক্ষতি গ্রস্ত অভিবাসীদের পরিবারের সদস্যদের মাঝে মানবিক সহায়তা খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু।সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email