বুড়িচংয়ে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ যুবক আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।============
কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের লড়িবাগ রাস্তার মাথায় এলাকা থেকে একটি  পিস্তল ও তিন রাউন্ড গুলি এবং একটি মটরসাইকেল সহ একজনকে আটক করেছে থানা পুলিশ।
বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ( ৪ ডিসেম্বর ২০২২ ) সন্ধ্যায় ৭টার দিকে এসআই আব্দুল জব্বার ও এসআই নূরে আলমের নেতৃত্বে কুমিল্লা-বাগড়া সড়কের লড়িবাগ রাস্তার মাথা পাঁচোড়া এলাকায় অভিযান চালিয়ে মটরসাইকেলর গতিরোধ করে কাজী আবু হুরায়রা (৩০) নামের যুবককে আটক করা হয়।
এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  আটককৃত যুবকের বাড়ি ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি মধ্যপাড়ার মৃত: আব্দুস সোবহানের ছেলে। তার ভাষ্যমতে জানা যায়,আশাবাড়ির সোহাগ নামের এক ব্যক্তির কাছ থেকে নিয়ে পিস্তলটি বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা শহরে যাচ্ছিলেন।
এ বিষয়ে বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান, খবর পেয়ে তদন্ত ওসি কবির হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে জব্দকৃত মালামালসহ তাকে থানায় নিয়ে আসা হয়। আটকৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন ও আইনগত ব্যবস্থা অব্যাহত রয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৪-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email