বুড়িচংয়ে একই পরিবারের ৩ জনের ইসলাম ধর্ম গ্রহন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    ব্রাক্ষণপাড়া  (কুমিল্লা) প্রতিনিধি ।।
কুমিল্লার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের মোকাম( শীল বাড়ি) গ্রামের একই পরিবারের ৩ জন হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্মগ্রহণ করেছেন।
বুধবার(২৮ এপ্রিল) দুপুরে নোটারী পাবলিক কুমিল্লা  কার্যালয়ে হাজির হয়ে বাপ দাদার পুরাতন সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহন করেন।নাবালকের পক্ষে হলফকারী শিশুর পিতা বাবুল চন্দ্র শীল।
সূত্র থেকে জানা যায়,কুমিল্লার জেলার বুড়িচং উপজেলার ৭ নং মোকাম ইউনিয়নের মোকাম(শীল বাড়ি) গ্রামের স্বর্গীয় মনোরন্জন শীলের ছেলে বাদল চন্দ্র শীল (৩৭) তার স্ত্রী শিপ্রা রানী শীল(৩৫) ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীল।
সনাতন ধর্ম পরিবর্তন করে বাদল চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন আল আমিন তার স্ত্রী শিপ্রা রানী শীলের নাম পরিবর্তন করে রাখেন জান্নাতুল ফেরদৌস ও তাদের একমাত্র ছেলে আর্ক চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন মেহেদী হাসান।
এ বিষয়ে নতুন ইসলাম ধর্ম গ্রহন করা বাদল চন্দ্র শীল অর্থাৎ আল আমিন বলেন,আল্লাহ আমাদের বিবেক বুদ্ধি দিযেছেন। আমরা অনেক ভেবে দেখেছি একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম, ইসলামের নিয়ম নীতি আমার খুব ভালো লেগেছে।তাই আমরা শান্তির ধর্ম ইসলাম গ্রহন করেছি।আমাদের জন্য দোয়া করবেন বাকী জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি “।
তারা নোটারী পাবলিকের মাধ্যমে ধর্মান্তরিত হয়েছেন।
  সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   
Print Friendly, PDF & Email