বুড়িচংয়ে মাদকের বিরুদ্ধে অভিযান ইয়াবা, গাঁজা,ফেন্সিডিল উদ্ধার ও একজনকে অর্থদণ্ড

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   গাজী জাহাঙ্গীর আলম জাবির, বুড়িচং থেকে।।====
কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া গ্রামে গতকাল ১৩ মে রাত ১০ টা থেকে ২ঃ৩০ পর্যন্ত  বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন এর নির্দেশে  উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে বিজিবি,  পুলিশ ও মাদক দ্রব্য অধিদপ্তর,  কুমিল্লা এর সমন্বয়ে  মাদকের বিরুদ্ধে রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া  গ্রামে টাস্কফোর্স অভিযান চালানো হয়। এ অভিযানে বাংলাদেশের অভ্যন্তরে মাদক ব্যবসায়ী মোঃজহিরুল ইসলাম ও সোহেল মিয়ার বাড়িতে  নির্বাহী ম্যাজিস্ট্রেট,  বুড়িচং মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর রূপন কান্তি,  পুলিশ কর্মকর্তা এস আই নয়ন, জেসিও ৯২৪২ নায়েব সুবেদার মোঃ আব্দুল কাদির সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তরের  ফোর্স ৫ ,পুলিশ ফোর্স ৩ ,বিজিবি সদস্য ৮ জন সহ মোট ১৭ জন অংশ নেয়।
উক্ত তল্লাশি অভিযানে  আসামি জহিরুল ইসলাম এর বাড়ি থেকে ৫ কেজি গাঁজা ও ২৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং আসামি সোহেল এর বাড়ি থেকে ১৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের জন্য পুলিশকে বলা হয়েছে এবং মাদকদ্রব্য গুলো মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর এর হেফাজতে দেওয়া  হয়েছে।
এদিকে আব্দুর রশিদ নামে এক ব্যক্তি তার বাড়িতে ফেন্সিডিল সেবনরত অবস্থায় হাতে নাতে ধরা পড়ে। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email