বীরগঞ্জে পানির অভাবে আতংকে গ্রামবাসী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জের মোহাম্মদপুর ইউনিয়নের অধিকাংশ টিউবওয়েলে পানি না উঠায় আতংকে রয়েছে এলাকাবাসী। বিরাজ করছে পানির হাহাকার।
উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা জানায়, দীর্ঘদিন ধরে চৈত্র, বৈশাখ, জৈষ্ঠ তিন মাস এলাকায় পানির লেয়ার নিচে নেমে যাওয়ায় ইরি বোরো মৌসুম শুরু হলে টিউবওয়েলে পানি থাকেনা। ২০২০ সালে পানি না উঠার কারনে বীরগঞ্জ উপজেলা জন স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর সরকারি খরচে ১৫৬টি টিউবওয়েল স্থাপন করে দেন। এবারও চলতি ইরি-বোরো মৌসুম শুরুতেই টিউবওয়েলে পানি এখনি না থাকায় পানির হাহাকার শুরু হয়েছে। এলাকাবাসী রয়েছে পানির আতংকে।
এব্যাপারে উপজেলা জন স্বাস্থ্য প্রকৌশলীর উপ-সহকারী প্রকৌশলী মোঃ হুমায়ুন কবিরের সঙ্গে কথা বললে, তিনি বলেন ২০২০ সালে সরকারি ভাবে ১৫৬টি টিউবওয়েল স্থাপন করা হয়েছে শুধু সেগুলো সচল রয়েছে। আর অধিকাংশ টিউবওয়েলে পানি উঠছে না।
বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের জানায়, ঘটনাটি আমি শুনেছি ও সরজমিনে লোকও পাঠিয়েছিলাম, সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। জরুরী ভাবে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email