বীরগঞ্জের কবিরাজহাট জনতা ব্যাংক শাখায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার একাউন্ট খুলার নামে টাকা নেওয়ার অভিযোগ

সিটিভি নিউজ।।    এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জের কবিরাজহাট জনতা ব্যাংক শাখায় ভাতা ভোগিদের হিসাব নম্বর (একাউন্ট) খুলার নামে টাকা নেওয়ার অভিযোগ করেন ইউপি সদস্য ও গ্রহীতারা।
উপজেলার ভোগনগর ইউপি সদস্য পল্লী চিকিৎসক শাহজান আলী সাজু অভিযোগ করে বলেন, কবিরাজহাট জনতা ব্যাংক শাখায় ২৮ জুন ভোগনগর ইউনিয়নের ৩১০ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী কার্ড ধারীদের ভাতা দেওয়ার সময় ব্যাংকের গার্ড নুর আলম হিসাব নম্বর (একাউন্ট) খুলার নামে ৫০ টাকা করে কেটে নেয়।
এসময় টাকা উত্তলনকারী শহিদুল ইসলাম একই অভিযোগ করে বলেন, তার মা সহিতন বেওয়ার বয়স্ক ভাতার টাকা উত্তলনের সময় কার্ডের টাকা কেটে নেয়, মুন্সিপাড়া এলাকার কালাম আলীর পুত্র মকসেদ আলী একই অভিযোগ সহ কার্ড ধারী ভাতা ভোগীরা ঘটনার সত্যতা স্বিকার করেন।
ব্যাংক ব্যবস্থাপক মোঃ তোফায়েল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানায়, আমি ঘটনাটি এইমাত্র শুনলাম, কেউ লিখিত অভিযোগ দেয় নাই, দিলে উর্ধতন কর্তৃপক্ষের পরামর্শক্রমে ব্যবস্থা নিবো। আমি সদ্য যোগদান করেছি তবে কিছু বিষয় শুনেছি এবং ব্যবস্থাও নিয়েছি। হয়তো খুব শিগ্রহী হতে তাকে আর এই শাখায় দেখবেন না।
ব্যাংক ব্যবস্থাপকের সামনে সাংবদিকদের প্রশ্নের উত্তরে গার্ড নুর আলম টাকা নেওয়ার কথা অস্বীকার করেন।

সংবাদ প্রকাশঃ  ০১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email