বিশে^র সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আমরা ২০৪১ সালে সুন্দর বাংলাদেশ বিনির্মাণ করব —হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার

সিটিভি নিউজ।।     স্টাফ রিপোর্টার  —-==
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- আমি বঙ্গবন্ধুর কন্যা, আমি কারো কাছে মাথানত করব না। ঠিক তেমনি আমরাও জাতির জনকের কর্মী এবং শেখ হাসিনার কর্মী। তাই আমরা কারো কাছে মাথানত করব না। এই দেশকে রক্ষা এবং এদেশের মানুষের অধিকার রক্ষার জন্য আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা যেই ডাক দেবেন, আমরা সকলেই প্রস্তুত থাকব ইনশাআল্লাহ। বাংলাদেশের মানুষ আপনার (শেখ হাসিনা) পক্ষে আছে, আপনি দীপ্তভাবে এগিয়ে যান। বিশে^র সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আমরা ২০৪১ সালে সুন্দর বাংলাদেশ বিনির্মাণ করব। শুক্রবার সকালে নগরীর রামঘাট এলাকায় কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।
আওয়ামীলীগ প্রতিষ্ঠার ইতিহাস প্রসঙ্গে সদর আসনের এমপি বাহার বলেন, আওয়ামীলীগ সংগঠন না হলে আজ বাংলাদেশ বিনির্মান হতো না। বঙ্গবন্ধুসহ যারা সেদিন আওয়ামীলীগ সৃষ্টি করেছেন, সকল নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি এবং তাঁদের আত্মার মাগফেরাত কামনা করছি।
এর আগে উপমহাদেশের প্রাচীনতম দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন শ্রদ্ধা নিবেদন করে। এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, অ্যাডভোকেট সৈয়দ নুরুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু, ডা. তাহসিন বাহার সূচনা, মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাশার ও সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাবেল, মহানগর কৃষকলীগের যুগ্ম আহবায়ক কাজী সোহেল হায়দার, যুগ্ম আহবায়ক জোনায়েদ শিকদার তপু, মহানগর যুব মহিলা লীগের সভাপতি তাহমিনা বেগম, সাধারণ সম্পাদক উম্মে সালমা লিজা, মহানগর শ্রমিকলীগের আহবায়ক আনিসুর রহমান ভূঁইয়া, যুগ্ম-আহবায়ক হাসান মাহমুদ চৌধুরী সুমন, নজরুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক সাদিকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক নুর মোহাম্মদ সোহেল প্রমুখ।
এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম শুরু করা হয়। পরে আলোচনা সভা, কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রকাশঃ ২৩০৬২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ