বিলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিবেদক:   জানান -=====
কসবা উপজেলার বিলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন এবং জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা শিক্ষা অফিসার নাছিমা আক্তার। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য ও বিশিষ্ট সাংবাদিক এমদাদুল হক সোহাগ। সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো: আমির হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: সোলেমান সরকার।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক সভাপতি মো: মুজিবুর রহমান ভূইয়া, গ্রামের সাবেক মেম্বার কবির আহমেদ ভূইয়া, ব্যবসায়ী আক্তার হোসেন ভূইয়া, মাইজখার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মজিদ ভূইয়া, বিলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক গোলাম আজম সহ অভিভাবক ও অন্যান্য অতিথিগণ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব মো: নুরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমডি গোলাম আজম, দক্ষিণখার স্কুলের প্রধান শিক্ষক মাহবুবুল আলম কামাল, সাবেক মেম্বার রফিকুল ইসলাম ভূইয়া, সালেহ আহমেদ সোহলে সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ ২৭০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ