বিবাহের পূর্বেই করোনায়  প্রাণ গেলো যুবকের

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী  সংবাদদাতা জানান == :  মৌলভীবাজার জেলার সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়নের ২নং ওয়ার্ডের খোজারগাও গ্রামের খলিল মিয়া(২৩) পিতাঃ জয়নাল মিয়া অদ্য ২৯ ডিসেম্বর রোজ মঙ্গলবার রাত ১০.২০ মিনিটের সময় মৌলভীবাজার হাসপাতাল থেকে সিলেট নেওয়ার পথে এম্বুলেন্সে  করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
জানা যায়, ১২ জানুয়ারি খলিল মিয়া(২৩)’র বিবাহের দিন ধার্য ছিল। কিন্তু বিয়ের আসরে বসার পূর্বেই প্রাণ কেড়ে নিলো করোনায়৷
সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পৌছলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার প্রতিষ্ঠাতা সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া এর সাথে মৃতব্যক্তির পরিবারের লোকজন যোগাযোগ করলে তিনি তার সদস্যদের নিয়ে দাফন-কাফনে যান। মৌলভীবাজারের উপজেলা নির্বাহী কর্মকর্তার অবগতিতে দাফন-কাপন সম্পন্ন হয়।
জানাযার নামাজ ২নং ওয়ার্ডের মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে, ৩০ ডিসেম্বর রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময়, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়ার ইমামতিতে আদায় করা হয় । ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সদস্যদের মধ্যে হিফজুর রহমান, আঃরুপ, কামাল মিয়া, এবং হাবিবুর রহমান দাফন-কাপনে অংশগ্রহণ করেন।
উল্যেখঃ এটা ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের ২৬ তম দাফন-কাফন। মৌলভীবাজার সদরে আজসহ ১০টি, শ্রীমঙ্গল উপজেলায়  ৮টি, রাজনগরে ৩টি, জুড়ী উপজেলায় ২ টি এবং কুলাউড়া উপজেলায় ১ টি, বড়লেখা উপজেলায় ১ টি,  এবং কমলগঞ্জ উপজেলায় ১ টি দাফন-কাফনে অংশগ্রহণ করে।সংবাদ প্রকাশঃ  ৩০১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email