বিদেশ ফেরত জাবেদ হত্যার প্রধান আসামী বিমানবন্দর থেকে গ্রেফতার

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগরে চাঞ্চল্যকর জাবেদ হোসেন হত্যা মামলার পলাতক প্রধান আসামী বিদেশ ফেরত মঞ্জুর হাসানকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। ২০১৯ সালের ১০ আগষ্ট উক্ত ঘটনার পর সে মালয়েশিয়া পাড়ি দেয়। গত রোববার রাতে ঢাকা বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার দিলালপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে।
জানা যায়, জাবেদ হোসেন ২০১৯ সালের ১০ আগষ্ট শনিবার রাতে হিরারকান্দা গ্রামের আব্দুল করিমের ভাড়াটিয়া আচার ব্যবসায়ী কবির মিয়ার কাছ থেকে পাওনা টাকা আনতে যায়। এ সময় জাবেদের উপস্থিতি টের পেয়ে একই গ্রামের মঞ্জুর হাসান ও আবু সাইদ তার দলবল নিয়ে কবিরের ঘরে ঢুকে রামদা দিয়ে কুপিয়ে তাকে গুরতর আহত করে। তখন তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমেক হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে রাত ১২টায় তার মৃত্যু ঘটে।
মামলার বাদী ও জাবেদ হোসেনের বাবা আব্দুর রহমান বলেন, আসামীরা জামিনে ছাড়া পেয়ে মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে। থানায় সাধারণ ডায়রি করার পরেও তাদের দৌরাত্ম কমেনি। আসামী আবু সাইদ মালয়েশিয়া থেকে মোবাইল ফোনে আমাদের হুমকি দিচ্ছে। আমরা আতংকে নিাতিপাত করছি। যে কোন সময় আমাদের পরিবারের উপর হামলা করতে পারে।
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, জাবেদ হত্যার অন্যতম আসামী মঞ্জুর হাসান। সে হত্যার পর মালয়েশিয়া পাড়ি দিয়েছিল। দেশে আসার খবর পেয়ে কৌশলে তাকে বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৩-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ