বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে উপজেলার মাশিকাড়া রূপসীবাংলা মডেল স্কুলে মেধাবৃত্তি ও পুরস্কার বিতরণ

সিটিভি নিউজ ।।     এবিএম আতিকুর রহমান বাশার সংবাদদাতা জানান ====
মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মাশিকাড়া রূপসীবাংলা মডেল স্কুলের ক্রীড়া, সংস্কৃতি প্রতিযোগীতায় বিজয়ী ও মেধাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে উপজেলার মাশিকাড়া রূপসীবাংলা মডেল স্কুলে ওই অনুষ্ঠান করা হয়।
রূপসীবাংলা মডেল স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ জামাল হোসেন সরকারের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মোঃ মাজহারুল ইসলাম’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ রাশেদুর রহমান, মোঃ সফিকুল ইসলাম, আবুল বাশার, দেবীদ্বার রূপসীবাংলা মডেল স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি মোঃ রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মামুন, ইউপি সদস্য তাছলিমা আক্তার প্রমূখ।
প্রধান অতিথি সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার বলেন, হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার বলেন, আমাদের শিক্ষার হার বেড়েছে, জিপি’র হার বেড়েছে কিন্তু গুণগত শিক্ষার মান বাড়েনি। কোমলমতি শিশুদের পারিবারিক শিক্ষাদানের পাশাপাশি মানবিক ও গুণগত শিক্ষাদানে অভিভাবক ও শিক্ষকদের ভূমিকা রাখতে হবে। শিশুদের শিক্ষার্জনে নকল, দূর্নীতি মুক্ত শিক্ষায় গড়ে তুলতে হবে। শিশুদের মনন বিকাশ ও স্বাস্থ্য সুরক্ষায় খোধূলা, ক্রীড়া-সংস্কৃতি এবং দর্শণীয় স্থানগুলো ঘুরে দেখাতে ভূমিকা রাখতে হবে। মাদক, সন্ত্রাস, মোবাইল ও অপসংস্কৃতি থেকে দুরে রাখতে হবে।
আলোচনা শেষে বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সার্টিফিকেট এবং সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
মাশিকাড়া রূপসীবাংলা মডেল স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ জামাল হোসেন বলেন, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে ধারাবাহিকভাবে বৃত্তিপ্রাপ্তদের শীর্ষের রয়েছে। আমরা দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের অবৈতনিক শিক্ষদানের ব্যবস্থা করেছি, তাদের পোষকসহ শিক্ষার নানা উপকরণ দিয়ে আসছি। অর্ধাভাবে যাতে কোন শিক্ষার্থী শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয়। তাছাড়া শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতায়ও আমরা সচেষ্ট।

সংবাদ প্রকাশঃ  ২৭-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ