বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়ার অবস্থা স্থিতিশীল

সিটিভি নিউজ।। এম এইচ মনির নিজস্ব প্রতিবেদক জানান=== কুমিল্লার কৃতি সন্তান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া গত ১৫ এপ্রিল গুরুতর শারীরিক জটিলতা নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।
চিকিৎসকরা জানান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে আরও কয়েকদিন হাসপাতালে চিকিৎসদের পর্যবেক্ষণ থাকতে হবে।

গতকাল।বৃহস্পতিবার বিএনপি জাতীয় স্হায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়া”কে ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে দেখতে ও চিকিৎসার খোজ খবর নিতে আসেন বিএনপি জাতীয় স্হায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান, এসময় উপস্হিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ও ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়ার সহধর্মিণী প্রফেসর ড. শাহিদা রফিক ও ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়ার রাজনৈতিক সচিব ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান আবির।
পারিবারিক সূত্রে জানা গেছে, বিএনপির স্হায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়াকে গত ১৫ এপ্রিল ইউরোলজিকেল ও রেসপিরেটরি সমস্যা নিয়ে ঢাকার এক প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। গত বেশ কিছু দিন যাবৎ প্রসাবের সাথে রক্ত যাওয়া ও মাঝে মাঝে প্রসাব বন্ধ হয়ে যাওয়ার কারণে তাকে জরুরী ভিত্তিতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী পর্ষদের এই নেতা কুমিল্লা-৩ আসন থেকে ১৯৯১ এবং ১৯৯৬ সালে ধানের শীষ প্রতীকে নির্বাচিত হন। ১৯৯১ সালে খালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠন হলে তিনি গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর দায়িত্ব পান।সংবাদ প্রকাশঃ ১৯-০৪-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ