বাস-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ নিহত ৪

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      কুড়িগ্রাম সদর উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ দুজন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আকবর হোসেন, তার স্ত্রী ও ছেলে। আকবর হোসেন নিরসিংদীর সমাজসেবা কর্মকর্তা বলে জানা গেছে।

সদর থানার এসআই (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, প্রাইভেটকারে ছয়জন কুড়িগ্রাম শহর থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। পথে সদর উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের আরডিআরএস বাজারে এলে ওই প্রাইভেটকারে সঙ্গে বিপরীতমুখী বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই আকবর হোসেন, তার স্ত্রী ও সন্তান নিহত হন। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পর প্রাইভেটকার চালকের মৃত্যু হয়। আহত এক শিশু ও গাড়ির হেলপার সেখানেই চিকিৎসাধীন।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email