বাঙ্গরায় স্কুলের চারতলা ভবন উদ্বোধন ও এমপি ইউসুফ হারুনকে সংবর্ধণা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগর উপজেলার চন্দনাইল মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধিত এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপিকে ক্রেষ্ট তুলে দিচ্ছেন, ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম।

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে :=====
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চন্দনাইল মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত চারতলা নতুন ডিজিটাল ভবন আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। একই সাথে এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপিকে বিদ্যালয়ের পক্ষ থেকে গণ-সংবর্ধণা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হানিফ সরকার, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এডভোকেট শুধাংশু রঞ্জন সাহা, ময়মনসিংহ কৃষি বিশ^বিদ্যালয়ের ডিন ড. আক্তারুজ্জামান তপন, বিদ্যালয়ের দাতা সদস্য ডা: পি. কে সাহা, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিশ^জিত সরকার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, ইউপি চেয়ারম্যান ইকবাল বাহার, সাবেক ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম ও কাইয়ুম ভুইয়া প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন আরো বলেন, যখনই আওয়ামীলীগ ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। শুধু মুরাদনগরে নয়, গোটা বাংলাদেশেই উন্নয়ন হচ্ছে। আওয়ামীলীগ গণ মানুষের দল বলেই সর্বত্র উন্নয়ন করে যাচ্ছে। তিনি আরো বলেন, রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকবে। কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশ, স্বাধীনতা নিয়ে মতভেদ থাকতে পারে না। বাংলাদেশের অপর নাম বঙ্গবন্ধু, বঙ্গবন্ধুর অপর নাম বাংলাদেশ।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email