বাঙ্গরায় শিক্ষকের বিরুদ্ধে বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে আহত করার অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা জানান ==
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন পীরকাশিমপুর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্কুল শিক্ষকের বিরুদ্ধে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার পীরকাশিমপুর গ্রামে এই ঘটনা ঘটে। হামলায় আহত আলী আহাম্মদ (৬০) ও তার স্ত্রী মাজেদা বেগম (৫৫) মাথায় গুরতর আঘাত প্রাপ্ত হয়ে এখন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় অভিযুক্ত কাশিমপুর গ্রামের আলী আশরাফের ছেলে শিপন মিয়া উপজেলা সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের আইসিটি বিষয়ের শিক্ষক।
অভিযোগ সুত্রে জানা যায়, বসতবাড়ীর উঠানে ছাদের পানি পড়াকে কেন্দ্র করে শিক্ষক শিপন মিয়া ও তার পরিবারের সদস্যরা আলী আহাম্মদের সাথে তর্কে জড়িয়ে পড়ে এসময় আলী আহাম্মদের স্ত্রী মাজেদা বেগম ও তার মেয়ে এগিয়ে এলে শিক্ষক শিপনের নেতৃত্বে তার ছোটভাইসহ বেশ কয়েকেজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় আলী আহাম্মদ ও তার স্ত্রী মাথায় রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়। পরে তাদের শোর-চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ঘটনার পরে আহতের ভাই মজিবুর রহমান বাদী হয়ে শুক্রবার রাতে ৫জনকে আসামী করে বাঙ্গরাবাজার থানায় একটি মামলা দায়ের করেন।
অভিযুক্ত শিক্ষক শিপন মিয়া বলেন উভয় পক্ষের মাঝে হাতাহাতি হয়েছে। দেশীয় অস্ত্র নিয়ে হামলার কথাটি মিথ্যা। প্রতিহিংসা থেকে এই মামলা করা হয়েছে।
এব্যাপারে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের পুলিশের অভিযান চলছে।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email