বরুড়ায় পরীক্ষার হলে মোবাইল নিয়ে প্রবেশ করায় ৪ শিক্ষককে প্রত্যাহার

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   সংবাদদাতা জানান ====
কুমিল্লা প্রতিনিধি ========
কুমিল্লার বরুড়া উপজেলায় এসএসসি পরীক্ষার হলে মোবাইল (স্মার্ট ফোন) নিয়ে প্রবেশ করায় চার কক্ষ  প্রত্যবেক্ষককে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) বাংলা (আবশ্যিক) ২য় পত্র বিষয়ের পরীক্ষা চলাকালীন বরুড়ার বাতাইছড়ি উচ্চ বিদ্যালয়ের ২ ও ৬ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। বাতাইছড়ি উচ্চ বিদ্যালয়ের একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি পত্রে কেন্দ্র সচিব মোহাম্মদ উল্যাহ্ সাক্ষরিত বিজ্ঞপ্তিতে শিক্ষকদের প্রত্যাহারের বিষয়টি জানানো হয়। সেই সাথে তাদের বিরুদ্ধে কেন আইনআনুগ ব্যবস্থা কেন গ্রহণ করা হবে না তা তিন কর্মদিবসের মধ্যে লিখিত ভাবে জানানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
স্মার্টফোন নিয়ে প্রবেশ করা শিক্ষকরা হলেন—মুগগাঁও আদর্শ উচ্চ বিদ্যালযয়ের সহকারী শিক্ষক আবুল হোসেন চৌধুরী, হরিপুর আগানগর উচ্চ বিদ্যালযয়ের শিক্ষক রবিউল আউয়াল, শিলমুড়ী রাজ রাজেশ্বরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জয় চন্দ্র দে ও হরিপুর আগানগর উচ্চ বিদ্যালয় মো. হাসান সাঈদ।
বিজ্ঞপ্তিতে লেখা হয়, প্রত্যবেক্ষকের দায়িত্ব পালনে অবহেলার কারণে পরবর্তী পরীক্ষা গুলোতে কক্ষ প্রত্যবেক্ষকের দায়িত্ব পালন থেকে এই চার শিক্ষককে প্রত্যাহার করা হলো।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে কেন্দ্র সচিব মোহাম্মদ উল্যাহ্ জানান, ওই চার শিক্ষক আমাদের জানিয়েছেন উনারা তাড়াহুড়ো করে কেন্দ্রে প্রবেশ করেছেন। সময় না পাওয়ায় মোবাইল রাখতে পারেন নি। তাদের সাথে মোবাইল পাওয়ায় তাদের পরবর্তী পরীক্ষার প্রত্যবেক্ষকের দায়িত্ব হতে প্রত্যাহার করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ