বনানী কবরস্থানে দাফন করা হবে শর্মিলী আহমেদকে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। শোক  সংবাদ ঃ  জনপ্রিয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী শর্মিলী আহমেদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। শুক্রবার (৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।       রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে গুণী অভিনেত্রী শর্মিলা আহমেদকে। এমন সিদ্ধান্তই জানিয়েছে তার পরিবার।
শর্মিলী আহমেদের বোন অভিনেত্রী ওয়াহিদা মল্লিক জলি জানিয়েছেন, তার বোনের জানাজা জোহরের নামাজের পর অনুষ্ঠিত হবে রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টর মসজিদ প্রাঙ্গণে। এরপর তার মরদেহ রাখা হবে উত্তরার বাসায়। সেখানে ঘণ্টা দুয়েক রাখা হবে আত্মীয়-স্বজনদের দেখার জন্য।
বাদ আসর বনানী কবরস্থানে দাফন করা হবে শর্মিলী আহমেদকে। স্বামী রকিবউদ্দিন আহমেদের কবরের পাশেই তাকে সমাহিত করা হবে বলে জানিয়েছেন বোন জলি।
উল্লেখ্য, শর্মিলী আহমেদের আসল নাম মাজেদা মল্লিক। অনেকদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি।
শুক্রবার (৮ জুলাই) সকালে তার অবস্থার আশঙ্কাজনকভাবে অবনতি হয়। তাৎক্ষনিক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
১৯৪৭ সালের ৮ মে রাজশাহীতে জন্মগ্রহণ করেছিলেন শর্মিলী আহমেদ। ছোটবেলা থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। তবে রেডিওতে তার ক্যারিয়ার শুরু হয় ১৯৬২ সালে। এরপর ১৯৬৪ সালে তিনি সিনেমায় অভিনয় শুরু করেন। তাকে মায়ের ভূমিকায় সর্বপ্রথম দেখা গিয়েছিল ১৯৭৬ সালে মোহাম্মদ মহসিন পরিচালিত ‘আগুন’ নাটকে।সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

 

Print Friendly, PDF & Email