বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    হালিম সৈকত ।। সংবাদদাতা জানান ==
ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।
শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করেন এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্য এবং ১৫ আগস্ট ট্র্যাজেডিতে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির সভাপতি ম.রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টারের নেতৃত্বে সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, অধ্যাপক ডা. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, যুগ্ম-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ,সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন শিশির, আইন-বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কামাল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক ব্যারিষ্টার মহিউদ্দিন আহম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পারভেজ হোসেন সরকার, সাংস্কৃতিক সম্পাদক পারুল আক্তার, কোষাধ্যক্ষ নাইম ইউসুফ সেইন, মহিলা বিষয়ক সম্পাদক নুরুন নাহার পারভীন,কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ তোফাজ্জল হোসেন ভূইয়া, মহিউদ্দিন খন্দকার,  আলহাজ্ব মোঃ  নাছির উদ্দিন,  গোলাম সারোয়ার সরকার,   মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, জাকির নেওয়াজ সোহেল ও মোহাম্মদ শাজাহান মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।
পরে কমিটির সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার গণমাধ্যমকর্মীদের বলেন, আমরা নেতা না, সবাই বঙ্গবন্ধুর কর্মী। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যে আস্থা রেখে আমাদের উপর দায়িত্ব অর্পণ করেছেন, আমরা অতীতের যে কোন সময়ের চেয়ে সংগঠনকে গতিশীল করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।
নেতৃতবৃন্দ দৃঢ়তার সঙ্গে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাইড লাইন আমাদের শক্তি ও প্রেরণা সূত্র।সংবাদ প্রকাশঃ  ০৬১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email