ফ্রান্সে রাসূল (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    ফ্রান্সের একটি ম্যাগাজিনে রাসূল (সা.) এর বিরুদ্ধে অশালীন ব্যঙ্গচিত্র প্রকাশ এবং ফরাসী প্রেসিডেন্টের আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা মহানগরী উদ্যোগে গতকাল মঙ্গলবার সকালে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মিছিলটি নগরীর প্রাণ কেন্দ্র পূবালী চত্তর থেকে শুরু করে সালাউদ্দিন মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। কুমিল্লা মহানগরী জামায়াতের সেক্রেটারি অধ্যাপক একে এম এমদাদুল হক মামুন বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন।তিনি বলেন, আমরা গভীর উদ্বেগ ও বেদনার সাথে লক্ষ্য করছি ফ্রান্সের সরকার প্রধানের বক্তব্যে এবং একটি পত্রিকায় কার্টুনের মাধ্যমে রাসূল (সা.) কে অশালীন ও আপত্তিকরভাবে তুলে ধরে বিশ্ব মুসলিমের আবেগ-অনুভূতিতে আঘাত দেয়া হয়েছে। মানবতার মহান বন্ধু সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানুষ মুহাম্মাদুর রাসূলুল্লাহ (সা.) এর অবমাননা বিশ্ব মুসলিম কিছুতেই বরদাশত করবেনা। একজন মুসলিমের কাছে রাসূল (সা.) এর মর্যাদা নিজের জীবন এবং সম্পদের চেয়েও অধিক প্রিয়।
মিছিলে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন নগর জামায়াতের সহকারী সেক্রেটারি মাহবুবর রহমান, মহানগর জামায়াত নেতা আবদুল কাউয়ুম মজুমদার,নাছির আহম্মেদ মোল্লা,কাজী নজীর আহম্মেদ,কুমিল্লা মহানগর ছাত্রশিবির সভাপতি মু .আবদুল মোতালেব মাসুম,কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রশিবির সভাপতি শাহাদাত হোসাইন,জামায়াত নেতা অধ্যাপক তাসলিমুর রহমান মিয়াজী প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৮১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email