ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিটিভি নিউজ।।   রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী ছোট সিঙ্গিয়া ও ধনতলা ইউনিয়নের বোয়ালিমোর বাজার এলাকা থেকে ১০৪ বোতল ফেনসিডিল, একটি মোটরসাইকেল, ২ হাজার ১০০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।
সোমবার ভোর ৫ ঘটিকায় গোপন তথ্যের ভিত্তিতে বালিয়াডাঙ্গী থানার পুলিশ অভিযান চালায়।
জানা যায়, পঞ্চগড় জেলার আটোয়ারী থানার দিক হতে বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা এলাকায় দুইজন মাদকদ্রব্য নিজ হেফাজতে বিক্রয়ের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে আসার সময় ধনতলা ইউনিয়নের বোয়ালিমোড় বাজার সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা মিলচাতাল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৯৩ বোতল ফেনসিডিল একটি হোন্ডা মোটরসাইকেল ও নগদ ২ হাজার ১০০ টাকা আটক করে পুলিশ। পরে আমানুল্লাহ আমানের তথ্যের ভিত্তিতে তার নিজ ঘরে টেবিলের ভিতর থেকে আরও ১১ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
মাদক ব্যবসায়ীরা হলেন, লাহিড়ী ছোট সিঙ্গিয়া গ্রামের মৃত সফিকুল ইসলাম ছেলে আমানুল্লাহ আমান (৩৮)  ও একই গ্রামের মফিজ উদ্দীনের ছেলে সাবুল হককে (৩৭) ।
এঘটনায় বালিয়াডাঙ্গী থানায় পুলিশ ২০১৮ এর মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন একটি মামলা দায়ের করেছে।
বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম ডন বলেন, আটককৃত আসামীদের ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ