ফতুল্লায় রিকসা চালককে হত্যার মূলহোতা ৩ মাস পর গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে হাতুড়ি দিয়ে আঘাত করে রিক্সা চালক আব্দুল কুদ্দুস ওরফে বুদ্দু (৪০) কে হত্যার ঘটনার ৩ মাস ১০ দিন পর মামলার একমাত্র প্রধান আসামী মোঃ শিমুল (৪৩) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত মোঃ শিমুল নাটোর জেলার সিংড়া থানার মাঠগ্রামের আব্দুল সাত্তার মিয়ার পুত্র ও ফতুল্লা থানার কাশিপুর হোসনি নগরের বাবুল মিয়ার ভাড়াটিয়া। মঙ্গলবার (১১ মার্চ) রাতে তাকে ঢাকার সাভার থেকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ জানায়, মঙ্গলবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন-২ সাভার থানা এলাকায় অভিযান চালিয়ে রিক্সা চালক আব্দুল কুদ্দুস ওরফে বুদ্দু হত্যা মামলার এজাহার নামীয় একমাত্র প্রধান আসামী মোঃ শিমুলকে গ্রেফতার করে।
গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ও মামলার তদন্তকারী হুমায়ুন-২ জানায়, গ্রেফতারকৃত শিমুল কাশিপুর হোসনি নগরস্থ ইউসুফের রিক্সার গ্যারেজে মিস্ত্রির কাজ করতো। অপরদিকে নিহত আব্দুল কুদ্দুস ওরফে বুদ্দু একই রিক্সা গ্যারেজের রিক্সা চালক ছিলো। তাদের উভয়েরই গ্রামের বাড়ী একই জায়গায় এবং তারা স্ব-পরিবারে কাশিপুর এলাকায় ভাড়ায় বসবাস করতো। ঘটনার দিন বিকেল সাড়ে চারটার দিকে নিহত রিক্সা চালক বুদ্দুর সাথে গ্রেফতারকৃত গ্যারেজ মিস্ত্রি শিমুলের কোন এক বিষয় নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।
এক পর্যায়ে গ্যারেজ মিস্ত্রি শিমুল তার হাতে থাকা হাতুড়ি দিয়ে নিহত বুদ্দুকে একাধিকবার আঘাত করে। এ সময় বুদ্দু আতœ-রক্ষার্থে ডাক-চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নারায়নগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারতবস্থায় ৩ জানুয়ারী সকাল সাড়ে দশটার দিকে মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী মোহেলা খাতুন বাদী হয়ে গ্রেফতারকৃত শিমুল কে আসামী করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email