ফতুল্লায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম : গ্রেফতার-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুরে স্বামী-স্ত্রীসহ একই পরিবারেরে তিন জনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করার ঘটনায় প্রতিপক্ষ সুমন ((৪৫)কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সুমন কুতুবপুর লাকী বাজারের গুলজার হোসেনের পুত্র। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে তাকে ফতুল্লার কুতুবপুরস্থ লাকী বাজার থেকে গ্রেফতার করে পুলিশ।
তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আরিফ পাঠান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, বাবা, মা পুত্রসহ একই পরিবারের তিনজনকে মারধর করার ঘটনায় ১৪ মার্চ হামলার শিকার মোঃ অন্ত হোসেন হৃদয় (২৬) বাদী হয়ে থানায় কুতুবপুর লাকী বাজারের ভুমিদস্যু সুমন বাহিনীর প্রধান সুমনসহ অজ্ঞাত নামা আরো ৫/৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মঙ্গলবার বেলা একটার দিকে প্রধান আসামী সুমন কে নিজ বাড়ীর সামনে থেকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, বাদীর বাবা আমজাদ হোসেন (৭৫) নিজেদের জমিতে বালু ভরাট করাবস্থায় চলতি মাসের ৫ তারিখ সকাল সাড়ে নয়টার দিকে গ্রেফতারকৃত সুমন তার কয়েক সহোযোগি নিয়ে ঘটনাস্থলে গিয়ে বালু ভরাটের কাজ বন্ধ করে দেয়। এতে বাদীর বাবা প্রতিবাদ করলে সুমন ও তার সহোযোগিরা বাদীর বাবাকে এলোপাতাড়ি মারধর করে মাটিতে ফেলে বুকের উপর ইট দিয়ে আঘাত করে এবং সজোড়ে বুকে লাথি মারে। এসময় মামলার বাদী তার বাবাকে বাচাঁতে এগিয়ে এলে বাদীকে হত্যার উদ্যেশ্যে পেটে ছুরিকাঘাত করে। এ সময় বাদী হাত দিয়ে তা প্রতিহত করলে বাদীর হাত কেটে যায়। তাদের ডাক-চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীর ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা বাদী ও তার বাবা কে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে বাদীর বাবাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে পাঠিয়ে দেয়। একই দিন রাত সাতটার দিকে হামলাকারীরা বাদীর বাসায় গিয়ে বাদীর মাকে মারধর করে রক্তাক্ত জখম করে। পরে তাকে চিকিৎসার জন্য শহরের খানপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সংবাদ প্রকাশঃ  ২৯-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email