ফজলুর রহমান বাবুর নতুন গান “চান্দে বসত কইরো কইণ্যা“

সিটিভি নিউজ।।    নজরুল ইসলাম তোফা   সংবাদদাতা জানান == :: সারাবিশ্বের মতোই বাংলাদেশ ‘অনলাইন’ এখন বিপ্লবের পথে। এই দেশের স্যাটেলাইট টেলিভিশনের তুলনায় দর্শক এখন অনেক দ্রুত গতিতে অনলাইন নির্ভর হয়ে পড়েছে। ইউটিউব কি়ংবা ওটিটি’র প্লাটফর্ম বেশ জোরেসোরে বিস্তৃত হচ্ছে। লগ্নি হচ্ছে যেন বিনোদন খাতের সব থেকে বেশি অংশ এমন ‘অনলাইন প্লাটফর্ম’গুলোতেই। বাংলাদেশের শিল্পীদের কদর যতটা না এখন স্যাটেলাইটে আছে, তার থেকেও অনেক বেশি ভার্চ্যুয়াল জগতে। আর তৈরীও হচ্ছে গান,নাটক, ওয়েব সিরিজ এখানেই বেশী।
দেশের খ্যাতিমান অভিনেতা এবং সৌখিন সংগীত শিল্পী – “ফজলুর রহমান বাবু” সম্প্রতি নতুন একটি গানে কন্ঠ দিলেন খ্যাতিমান সংগীত পরিচালক মিল্টন খন্দকারের সংগীতায়জনে। এমন গানের কথা ও সুর সৃষ্টি করেছেন জনপ্রিয় এবং সুদক্ষ নাট্য নির্মাতা শিমুল সরকার।
লোকায়ত বাংলার এক কল্পিত লোককন্যাকে নিয়ে যেন তৈরি হয়েছে এই গানের প্রেক্ষাপট। ‘চান্দে বসত কইরো কইণ্যা, চান্দে বাড়ি ঘর, তোমার সনে আমার পিরিত ইহ জনম পর কইন্যা’। এমন মিষ্টি মিষ্টি কথার ‘নতুন গানটি’ নিয়ে ফজলুর রহমান বাবু উচ্ছাসিত। তিনি জানান যে,- দর্শক আগের মতই আমার এই গানটিও লুফে নিবে। এ গানটি এখন তৈরি হয়েছে নতুন এক অনলাইন প্লাটফর্ম সৌখিন এন্টারটেইনমেন্ট এর জন্য। ‘নতুন বছর’ অর্থাৎ শুভ নববর্ষের শুরুতেই এই গানের ভিজ্যুয়াল সহ দর্শক দেখতে পাবেন বলে জানান তিনি। ফজলুর রহমান বাবু আরও জানান,- তিনি নিশ্চিত এই গানটি মানুষের মুখে মুখে ঘুরবে, যেমনটা আজও মনপুরা সিনেমাতে গাওয়া তার গান দর্শকদের ভালবাসার শীর্ষে অবস্থান করছে।
মিল্টন খন্দকারও আধুনিক রোমান্টিক গানের বাইরেও বহু দিন পরেই এমন সুন্দর একটি লোক গানের সংগীত আয়োজন করে অনেক তৃপ্ত বলেই জানিয়েছেন। এখন শুধু অপেক্ষার পালা।সংবাদ প্রকাশঃ  ০৪১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ