প্লাজমা ডোনেট করতে কুমিল্লা থেকে পুলিশ সদস্যরা ঢাকায় গেলেন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    করোনায় জয়ী পুলিশের প্লাজমায় বাঁচুক অন্যের জীবন, জাগ্রত মানবতায় দৃঢ় হউক পুলিশ জনতার বন্ধন।” এ শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলা পুলিশের ২৭ জন করোনা জয়ী এন্টিবডি পজেটিভ পাওয়া সদস্য বাংলাদেশ পুলিশের ব্লাড ব্যাংকে প্লাজমা ডোনেট করতে রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে গমন করেছে।

বৃহস্পতিবার সকালে ২৭ জন পুলিশ সদস্যরা প্লাজমা ডোনেট করতে কুমিল্লা পুলিশ লাইন থেকে ঢাকার রাজার বাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

এ উপলক্ষে কুমিল্লা পুলিশ লাইনস-এ অনুষ্ঠিত এক সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আজিমুল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এসময়ে করোনা জয়ী এবং করোনায় আক্রান্ত পুলিশ সদস্যসহ সকল করোনা আক্রান্তদের জন্য দোয়া করা হয়।

অনুষ্ঠানে জানানো হয় করোনা দুর্যুগে দ্বায়িত্ব পালন করতে গিয়ে জেলা পুলিশের ১৮৬ জন সদস্য আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৭৪ জন সুস্থ্য হয়ে কাজে যোগদান করেছেন। প্লাজমা দানকারীদের রক্ত করোনায় আক্রান্ত মুমুর্ষদের প্রাণ বাঁচাতে সাহায্য করবে বলে আশা প্রকাশ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email