প্রাইম ব্যাংকের শাখা ব্যবস্থাপক সোলেমান খানকে শুভেচ্ছা

সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিবেদক: জানান =====
দেশের অন্যতম বানিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংকের কুমিল্লা নগরীর রেইসকোর্স শাখার নতুন ব্যবস্থাপক মোহাম্মদ সোলেমান খানকে ইস্টার্ন ইায়াকুব প্লাজা দোকান মালিক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানানো হয়েছে। মঙ্গলবার দুপুরে ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব মো: নুরে আলম ভূইয়া ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো:মঞ্জুরুল আলম ভূইয়ার নেতৃত্বে ওই শুভেচ্ছা জানানো হয়।

গত ০২জানুয়ারি সোমবার নতুন ব্যবস্থাপক হিসেবে এই শাখায় মোহাম্মদ সোলেমান খান যোগদান করেন। এর আগে তিনি ম্যানেজার অপারেশন হিসেবে কুমিল্লা নগরীর ছাতিপট্টী শাখায় কর্মরত ছিলেন। তাছাড়া রেইসকোর্স প্রাইম ব্যাংক শাখার সূচনালগ্নে তিনি অফিসার হিসেবে কাজ করেছেন দীর্ঘদিন ধরে। কর্মরত অবস্থাতেই ইস্টার্ন ইয়াকুব প্লাজার ব্যবসায়ী ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে তাঁর সুসম্পর্ক গড়ে উঠে। এতে করে মার্কেটের ব্যবসায়ী ও ব্যাংকের উভয়ের মধ্যেই বানিজ্যক সম্পর্ক সমৃদ্ধ হয়।
ফুলেল শুভেচ্ছায় আরো উপস্থিত ছিলেন ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির সহসভাপতি আলহাজ্ব মো: জাকির হোসেন, কোষাধ্যক্ষ রুহুল কুদ্দুস সুজাত, প্রচার সম্পাদক হাসান মোর্শেদ, সদস্য মো: গিয়াস উদ্দিন, মার্কেটের সুপারভাইজার অব: সেনা সদস্য মো: গিয়াস উদ্দিন প্রমুখ। এসময় ব্যাংকের অপারেশন ম্যানেজার, ক্যাশ অফিসারসহ অন্যান্য কর্মকর্তা ও ব্যাংক গ্রহকগণ উপস্থিত ছিলেন।

নতুন ব্যবস্থাপক মোহাম্মদ সোলেমান খান বলেন, এই শাখার সূচনালগ্নে ইস্টার্ন ইয়াকুব প্লাজার ব্যবসায়ী ও নতেৃবৃন্দ আমাদের অনেক সহযোগিতা করেছিলেন। আমরাও চেষ্টা করেছি সর্বোচ্চ সেবা দেয়ার। ইনশাল্লাহ ভবিষ্যতে পারস্পারিক সম্পর্ক আরো সমৃদ্ধ ও সেবার মান বৃদ্ধি পাবে।

সংবাদ প্রকাশঃ ০৩০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ