প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমজীবী মানুষের কষ্ট লাঘবে বদ্ধপরিকর শেখ হাসিনা – এমপি গোপাল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   এন.আই.মিলন, বীরগঞ্জ প্রতিনিধি, দিনাজপুর- দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সময়োপযোগী দূরদর্শী নেতৃত্বের কারণেই করোনাকে অনেকাংশে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে বাংলাদেশ। এই নিয়ন্ত্রণের কারণে লকডাউন দিয়ে হয়তো কিছু শ্রমজীবী মানুষের কষ্ট হয়েছে, কিন্তু এই কষ্ট লাঘবে সরকারি অনুদান বা ব্যক্তিগত তহবিল এর অনুদান প্রদান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ শ্রমজীবী মানুষের কষ্ট লাঘবে বদ্ধপরিকর শেখ হাসিনা। সেই সাথে সমাজের বিত্তবানদের এই শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি। সেই আহবানে সাড়া দিয়ে অনেকে ত্রান সহায়তা প্রদান করছেন।
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১১ নং মরিচা ইউনিয়নের কাটগড় রাজাপুকুর দারুস সুন্নাহ মাদ্রাসায় ২ মে ২০২১ রোববার দুপুরে চলমান লকডাউনে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি গোপাল আরো বলেন, যখন জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় ব্যস্ত, তখন একটি মহল অসহায় মানুষদের এই কার্যক্রমকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বিভিন্ন অরাজনৈতিক সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে দেশকে অস্থিতিশীল করে তুলার চেষ্টা করছে। তিনি আরও বলেন, কর্মহীন মানুষকে ত্রান প্রদানের পরিবর্তে যারা তাদের শান্তি বিঘ্নিত করার জন্য কোমলমতি শিশুদের হাতে লাঠি তুলে দেন, তারা অবশ্যই দানশীল মানসিকতা সম্পন্ন মানুষ হতে পারে না।
এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী, মরিচা ইউনিয়নের চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, মাদ্রাসার দাতা সদস্য ও খামাড় খড়িকাদাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাদের, মাদ্রসার সুপার হযরত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
মাদ্রসার সুপার হযরত আলী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে কাটগড় রাজাপুকুর দারুস সুন্নাহ মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব এনায়েত হোসেন এই খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করেন। এসময় ৫৫০ জনের প্রত্যেককে ৫ কেজি চাল, আধা কেজি ডাল, আধা কেজি তেল, আধা কেজি চিনি ও আধা কেজি সেমাই বিতরণ করা হয়। এমপি গোপাল এই খাদ্য সামগ্রী নিজ হাতে তাদের হাতে তুলে দেন।

সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email