প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা পর্যায়ে দিনাজপুরে সম্প্রীতি সমাবেশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ যে কোন মুল্যে মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন , বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শান্তিতে বিশ্বাসী ছিলেন। বঙ্গবন্ধু বিশ্বাস করেন একমাত্র শান্তির মাধ্যমেই সততা, ন্যায়বিচার ও সমতা অর্জন করা সম্ভব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দিনাজপুর ইনস্টিটিউট মাঠে অসাম্প্রদায়িক বাংলাদেশে আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখতে দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা পর্যায়ে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, আমাদের সম্প্রীতিকে বিনষ্ট করার জন্য ৭৫ এর অসুরেরা এখনও তৎপর। সেই অসুরকে আমাদের চিহিৃত করতে হবে। যারা দেশের সম্প্রীতি নষ্ট করে তারা ধার্মিক নন। তাদের কোন ধর্ম নেই। তারা ধর্মান্ধ। সম্প্রীতি নষ্টকারী এই ধর্মান্ধদের প্রতিহত করতে হবে

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ পিপিএম-সেবা, দিনাজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জয়নুল আবেদীন, রামকৃষ্ণ মিশন ও আশ্রমের অধ্যক্ষ স্বামী বিভাত্মানন্দ মহারাজ, জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মোঃ মতিউর রহমান কাসেমী, দিনাজপুর ধর্ম প্রদেশের বিশপ সেবাস্টিয়ান টুডু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, হিন্দু, বৌদ্ধ, ঐক্য, খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তী, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু সহ অনেকে ।

সঞ্চালনায় ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

সংবাদ প্রকাশঃ  ০১-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email