প্রধানমন্ত্রীর প্রনোদনা বাস্তবায়নে এফবিসিসিআই’ সভাপতির সাথে ব্যাংকার ও ব্যবসায়ীদের মতবিনিময় অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।   মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক সকল ব্যবসায়ীদের জন্য ‘প্রনোদনা’ বাস্তবায়নকল্পে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিমের সাথে মৌলভীবাজারের ব্যাংকার ও ব্যবসায়ীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ জুন বুধবার শহরের কলিমাবাদ এলাকায় দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কার্যালয়ে চেম্বার সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় ভিডিও কনফারেন্সে এফবিসিসিআই সহ-সভাপতি রেজওয়ানুল হক, মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন ও মৌলভীবাজারের পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান যুক্ত হয়ে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মৌলভীবাজার সোনালী ব্যাংকের দোলন কান্তি চক্রবর্তী, পূবালী ব্যাংকের ডিজিএম আরিফুর রহমান, জনতা ব্যাংকের এজিএম দেবাশীষ দেব, ইসলামী ব্যাংকের ডিজিএম জুবেল আহমদ।

এসময় আরও বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নাসিফ সভাপতি বকসি ইকবাল আহমদ ও দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক হাছান আহমেদ জাবেদ।

এসময় উপস্থিত ছিলেন, চেম্বার সহ-সভাপতি আবু সুফিয়ান, চেম্বার পরিচালক সৈয়দ মুনিম আহমদ রিমন, চেম্বার পরিচালক শেখ রুমেল আহমদ, মৌলভীবাজার ব্যাংকার্স এসোসিয়েশন সাংগঠনিক সম্পাদক সজীব হাসান প্রমুখ।

রহমান বলেন, চেম্বার ও পৌরসভার মাঝে সুসম্পর্ক রয়েছে। আমরা একে অপরের সাথে আলোচনা মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর করেই ব্যবসায়ীদের যাতে উপকার হয় সেভাবেই কাজ করে যাবো।

এছাড়া করোনার কারণে ছোট ছোট রিসোট ও কটেজের মালিকরা চরম ক্ষতির সম্মূখীন হয়েছেন। তাই এসব ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিকভাবে সহযোগিতা করতে সবার সহযোগিতা কামনা করেছেন মেয়র।
জেলা প্রশাসক নাজিয়া শিরিন তার বক্তব্যে বলেন, মৌলভীবাজার জেলায় ক্ষুদ্র ব্যবসায়ীরা বেশি। কারণ গত তিন মাসে করোনার কারণে এসব ব্যবসায়ীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই এসব ব্যবসায়ীদের সহজশর্তে ব্যাংক ঋণ সুবিধা প্রয়োজন।

সভাপতির বক্তব্যে দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন বলেন, ভালো গ্রাহকরা যাতে এই প্রনোদনা পেতে পারেন সে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email