পৌর পিতা নয়, পৌরবাসীর সেবক হতে চাই— যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার

সিটিভি নিউজ।।    মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি ঃ- নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার বলেছেন,পেীর পিতা নয়,আমি পৌরবাসীর সেবক হতে চাই। নওগাঁয় পৌর নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। আর এই নেতা মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে শো-ডাউন শুরু করেছেন। তিনি বৃহস্পতিবার বিকালে নওগাঁ শহরের পার নওগাঁ ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে বিমান কুমারের নেতৃত্বে শো-ডাউন শুরু হয়। বর্নাঢ্যা শোভাযাত্রাটি শহরের তাজের মোড়, ব্রীজের মোড়, মুক্তির মোড় ও কেডির মোড় হয়ে শহরের কয়েকটি সড়ক প্রদক্ষিন শেষে ষ্টেডিয়াম গেটে গিয়ে শষ হয়।
পায়ে হেঁটে র‌্যালী অনুষ্ঠিত হলেও সাথে কয়েক হাজার মোটর সাইকেলে কর্মি সমর্থকরা অংশ নেয়। অংশগ্রহনকারীরা পোষ্টার ব্যানার নিয়ে অংশগ্রহন করেন। র‌্যালী থেকে নৌকার মার্কায় ভোট চেয়ে সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরন করা হয়।
শো-ডাউনের শুরুতেই বক্তব্য রাখেন মনোনয়ন প্রত্যাশী জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়। এসময় তিনি বলেন- ‘আমি দীর্ঘদিন ধরে দলের হয়ে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। সুখে-দু:খে মানুষের পাশে আছি। দলের সভানেত্রী বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করছি। তাই নেত্রীর কাছে নৌকা প্রতীক চাই। আমি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা ও দল আমাকে মনোনয়ন দিবে।
তিনি আরো বলেন, দেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার দিক নির্দেশনায় সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। কিন্তু দূর্ভাগ্য হলেও সত্য যে, নওগাঁ পৌর এলাকা এখনও পিছিয়ে। আমি সাধারন মানুষের জন্য কাজ করি। তাই দল থেকে মনোনয়ন দিলে পৌরবাসী আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। নেত্রীর কাছে আমরা নৌকার বিজয় উপহার দিতে পারবো।’ বিমান বলেন- ‘আমি পৌর পিতা বা পৌর মেয়র হতে চাই না। আমি চাই পৌরবাসীর সেবক হতে চাই। দুর্দশা ও অব্যবস্থাপনা থেকে নওগাঁ পৌরসভাকে একটি সবুজ ও পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে চাই। অবহেলিত শহরকে পরিকল্পিত ভাবে ডিজিটাল ও উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই।
নৌকার মনোনয়ন প্রত্যাশী বিমান আরো বলেন- ‘করোনা মোকাবেলায় সবাই যখন ঘরের মধ্যে নিরাপদে ছিলেন, তখন আমি জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে সহায়তা করেছি। অনাহারীর বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দিয়েছি। ছাত্র রাজনীতি এবং ছোট বেলা থেকেই মানুষের কল্যানে কাজ করছি। বন্যা, শীত ও প্রকৃতিক দূর্যোগে সবসময় ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষের পাশে থেকে সহায়তা করে আসছি। আগামী দিনেও মানুষের মঙ্গলে কাজ করে যাব। আপামর জনতা আমার সাথে আছে, জয় নিশ্চিত মন্তব্য করেন বিমান কুমার রায়।

সংবাদ প্রকাশঃ  ১৮১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ