পেটের ভিতর থেকে ৬ হাজার ৫ শত পিছ  ইয়াবাসহ আটক ৫ মাদক কারবারী আটক 

সিটিভি নিউজ।।।  সৌরভ মাহমুদ হারুন      কুমিল্লা প্রতিনিধি।। ==
জেলা ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ৭৪ কেজি গাঁজা এবং ৩ জনের পেটের ভিতর থেকে ৬ হাজার ৫ শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ইয়াবা পাচারের অভিযোগে চার মাদক কারবারীকেএবং ৭৪ কেজি সহ মোট ৫ জনকে আটক করেছে কুমিল্লা জেলা  গোয়েন্দা পুলিশ। রোববার  বিকেলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দি টোল প্লাজায় একটি যাত্রীবাহী বাস থেকে মাদক কারবারীদের আটক করা হয়৷ অপর দিকে রোববার রাতে জেলার ডিবি পুলিশের অপর একটি টিম জেলার চৌদ্দগ্রাম উপজেলার আমান গন্ডা শালুকিয়া গ্রামের একটি মুরগীর খামারে অভিযান চালিয়ে ৭৪ কেজি গাঁজা সহ মাসুদ রানা প্রকাশ গোলাম রসুল (৫২) ও   রাতভর  ইয়াবা উদ্ধার শেষে সোমবার বেলা ১০ টায় আটক ৫  কারবারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আনওয়ারুল আজিম।
গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো ঢাকা জেলার দক্ষিন কেরানিগঞ্জের বাসিন্দা
মো: ওহিদুল শিকদার, মুন্সিগঞ্জ জেলার সিরাজদী থানার খাসকান্দি মধ্যচড় গ্রামের  জোসনা আক্তার, নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার হামসাদী এলাকার  হোসনা আক্তার,  ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের দোলেশ্বর পূর্বপাড়ার  মো: আব্দুল বাতেন।
অভিযানে নেতৃত্বদানকারী জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক পরিমল দাশ জানান, রবিবার বিকেল সাড়ে ৩ টায় গোপন সংবাদে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের  কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজায় একটি যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করি।
এ সময় দুজন পুরুষ ও দুজন নারীকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় তাদের পেটে স্কচটেপ দিয়ে মোড়ানো ইয়াবা রয়েছে।   গোয়েন্দা কার্যালয়ের ভেতরে রাতভর গ্রেফতার ৪ মাদক ব্যবসায়ীদের মধ্যে ৩ জনের  পাকস্থলী থেকে  ৬ হাজার ৫ শত পিছ ইয়াবা উদ্ধার করি।

অপর দিকে জেলা ডিবি পুলিশের এস আই দিবাকর রায় সঙ্গীয় ফোর্ড সহ গোপন সংবাদের ভিত্তিতে জেলার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়ন এর আমানগন্ডা গ্রামের মৃত জুলফু মিয়ার ছেলে মোঃ মাসুদ রানা প্রকাশ  গোলাম রসুলের একটি মুরগীর খামারে অভিযান চালিয়ে ৭৪ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় খামারের মালিক মোঃ মাসুদ রানা প্রকাশ গোলাম রসুলকে আটক করে। ইয়াবা এবং গাঁজা সহ ৫ জন  মাদক ব্যবসায়ীকে  মাদক আইনে মামলা দায়ের পূর্বক কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ