পুকুরে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র ফিরল লাশ হয়ে

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার ঃ  সংবাদদাতা জানান ===
দেবীদ্বারে পুকুরে ডুবে ইফাত (১৩) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় ইফাত তার বন্ধুদের সাথে দেবীদ্বার সুজাত আলী সরকারি কলেজের পুকুরে গোসল করতে নেমে লাশ হয়ে ভেসে উঠে।
তার ভাসমান দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রোজিনা বেগম ই,সি,জি সহ পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত হয়ে তাকে মৃত ঘোষনা করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার মরদেহ দাফনের জন্য নিজ গ্রামের বাড়ি প্রজাপতি নিয়ে যাওয়া হয়।
নিহত ইফাত স্থানীয় একটি ক্যামব্রীয়ান স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র ছিল। সে উপজেলার শালঘর ইউনিয়নের প্রজাপতি গ্রামের মোঃ শাখাওয়াত হোসেন শাহীন’র দ্বিতীয় ছেলে। ইফাত তার বাবা-মা ও বড় ভাই রিফাতের সাথে দেবীদ্বার পৌর এলাকার ছোট আলমপুর একটি বাড়িতে ভাড়া থাকত।
স্থানীয়রা জানান, ইফাত তার বন্ধু ফাহাদ(১৪) সহ অন্যান্য বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে তার ওই মর্মান্তিক মৃত্যু হয়। ইফাত সাতার জানতনা, ফাহাদের গামছা পড়ে ঘাটলা থেকে পুকুরে নামে, পুকুরের ঘাটের যে অংশে সে গোসল করতে নেমেছিল, সে অংশটি থেকে কিছুদিন পূর্বে ড্রেজার দিয়ে মাটি কাটায় গভীর ছিল। ওই গভীরে সাতার না জানা ইফাত ডুবে যায়। তার বন্ধুরা ভেবেছে সে ডুব দিয়েছে, পরে ভেসে না উঠায় কিছুক্ষ খোঁজা খোঁজি করে। এক পর্যায়ে তার দেহ ভেসে উঠলে একজন মহিলার সহযোগীতায় তাকে তুলে এনে হাসপাতালে পাঠানো হয়।

সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ