পার্কের নিরাপত্তা প্রহরীকে ছুরিকাঘাতে হত্যা, অসামাজিক কার্যক্রমের আলামত জব্দ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।       দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  সংবাদদাতা জানান===    দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় ছুরিকাঘাতে সবুজ মিয়া (২৬) নামের পার্কের এক নিরাপত্তা প্রহরীকে ছুরির আঘাতে হত্যা করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) সকালে উপজেলার মোজাম বিনোদন পার্কের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এছাড়া ঘরের ভেতর থেকে অসামাজিক কার্যক্রমের ব্যবহৃত বিভিন্ন আলামত জব্দ করা হয়।

নিহত সবুজ মিয়া পার্শ্ববর্তী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রায়ভংগী গ্রামের ফরিদুল ইসলামের ছেলে। তিনি দীর্ঘ কয়েকমাস থেকে পার্কটিতে রাতে নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করতেন এবং দিনে মুদিদোকান করতেন।

পার্কটিতে কর্মরত আহসান হাবিব জানান, পার্কের ঘরটিতে রাতে তিনজন পতিতা নারী ছিলেন। তারাই সকালে মরদেহ দেখতে পেয়ে আরেক নিরাপত্তা কর্মীর মাধ্যমে পার্ক মালিককে খবর দেয়। পরে পার্ক মালিক থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।

এর আগে অসামাজিক কার্যক্রম পরিচালনার অভিযোগে চলতি বছরের এপ্রিল মাসে পার্কটিতে অভিযান চালায় পুলিশ। সেখানে দুজন পতিতা নারী এবং দুজন খদ্দেরসহ পার্কটির মালিক মোজাম্মেল হক মোজাম ও তার জামাতাকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ইউএনও তাদের একমাসের কারাদন্ড দেন।

জানতে চাইলে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) আবু হাসান কবির দিনাজপুর জেলাপ্রতিনিধি নয়ন কে বলেন , কে বা কারা, কী কারণে তাকে ছুরির আঘাতে হত্যা করেছে তা তাৎক্ষণিক জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email