পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ব্রাহ্মণপাড়ায় সাধ্যের বাজারে ৪৫০ টাকায় মিলছে সাত রকমের নিত্য প্রয়োজনীয় পণ্য

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন, ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি জানান ====
পবিত্র রমজান মাস উপলক্ষ্যে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সাধ্যের বাজারে চিনি, লবন, ছোলা, ডাল, পেয়াজ, আলুসহ সাত রকমের নিত্য প্রয়োজনীয় পণ্য সকল শ্রেণী পেশার মানুষের কাছে ৪৫০ টাকায় বিক্রয় করা হচ্ছে। আজ বুধবার দুপুরে ব্রাহ্মণপাড়া ভগবান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপী “সাধ্যের বাজার” নামে স্বেচ্ছাসেবী এই বিক্রয় কেন্দ্রের উদ্বাধন করা হয়।
আল আমিন বারীয়া দরবার শরীফ থেকে পরিচালিত তোহফা ফর ম্যানকাইন্ড এর ব্যবস্থাপনায় স্বেচ্ছাসেবী এই বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বাধন ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান মো. জহিরুল হক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মো. মহিউদ্দিন মুবিন ও শাহজালাল ইসলামী ব্যাংক ব্রাহ্মণপাড়া শাখার ম্যানেজার গাজী গোলাম রাব্বী। এছাড়া এই বিক্রয় কেন্দ্রে দায়িত্ব পালন করেন তোহফা ফর ম্যানকাইন্ড এর সদস্য মো. ফখরুল ইসলাম, মো. আল আমিন, নিরঝু খান রিয়াদ, হাবিবুল বারী, নুরুল ইসলাম, ক্বারী মিনহাজুল ইসলাম, মো. ছাইয়েদ প্রমূখ।
জানা গেছে, প্রথম দিনে “সাধ্যের বাজার থেকে ২০০ জন ক্রেতার তাদের কাছ থেকে পণ্য কিনে নেন। এতে রয়েছে এক কেজি চিনি, এক কেজি মসুর ডাল, এক কেজি ছোলা, এক কেজি পেয়াজ, এক কেজি সয়াবিন তেল, এক কেজি লবনসহ সাত রকমের নিত্য প্রয়োজনীয় পণ্য। যার বাজার মূল্য ৬০০ টাকা। তারা ১৫০ টাকা কমে সকল শ্রেণী পেশার ক্রেতাদের কাছে এসব পণ্য ৪৫০ টাকায় বিক্রয় করে রছেন। তোহফা ফর ম্যানকাইন্ড এর স্বেচ্ছাসেবী এই বিক্রয় কেন্দ্র মাসব্যাপী তাদের এই সেবা দিয়ে যাবেন।সংবাদ প্রকাশঃ ২৩০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email