নৌকায় ভোট দিন স্মার্ট মুরাদনগর উপজেলা উপহার দিব 

সিটিভি নিউজ।।     আবুল কালাম আজাদ, কুমিল্লা প্রতিনিধিঃ  নৌকায় ভোট দিন। স্মার্ট মুরাদনগর উপজেলা উপহার দিব। আমি কুমিল্লা-৩ মুরাদনগর সংসদীয় আসনে এমপি নির্বাচিত হয়ে গত ১০ বছরে শিক্ষা,স্বাস্থ্য,কষি ও যোগাযোগ অবকাঠামোতে ব্যাপক উন্নয়ন করেছি। দিনরাত মুরাদনগরবাসীর সেবা করেছি। উন্নয়নের কারণে এবারও মুরাদনগর নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। মুরাদনগর উপজেলা উন্নয়নের রোল মডেলে মুরাদনগর আজ নির্যাতন,  ইভটিজিং, মাদকও চুরি ডাকাতি সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত। আধুনিক ও ডিজিটাল এক শান্তির জনপদ। মুরাদনগরে ২৫০টি নতুন স্কুল কলেজ, মাদ্রাসা ভবন নির্মাণ ও উন্নতিকরণ করয় হয়েছে। আধুনিক কারিগরী কলেক, মুক্তিযুদ্ধা বহুতল ভবন কমপ্লেক্সে নির্মাণ, কেন্দ্রীয় স্মৃতি সৌধ, মডেল মসজিদ,  মিনি স্টেডিয়াম,  আল্লাহ চত্বর, শ্রীকাইল কলেজ সরকারিকরন, বাঙ্গরা বাজার থানা প্রতিষ্ঠা, ৮ মেগাওয়াট বিদ্যুৎ থেকে ৫২ মেগাওয়াটে উন্নতি,  ২০ মেগাওয়াটে ৩টি বিদ্যুৎ উপকেন্দ্র স্থাপন, ৩১২০টি সোলার প্যানেল স্থাপন, মুরাদনগরে সকল হাটবাজারে ৪৬৬টি আলোকিত সোলার স্ট্রীট লাইট স্থাপন,১৪৭ প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ ও মেরামত,  ৮৩টি ব্রীজ নির্মাণ, আইসিটি রিসোর্স সেন্টার স্থাপন নির্মাণাধীন,  মুরাদনগর উপজেলা পরিষদ কমপ্লেক্সে ভবন নির্মাণাধীন,  মুরাদনগর পৌরসভা গঠন প্রক্রিয়াধীন, মুরাদনগরের হাসপাতাল আধুনিক যন্ত্রপাতি স্থাপন ও সংস্কার, শিল্পকলা একাডেমি প্রক্রিয়াধীন, পান্তবাজার পুলিশ ফাড়ি স্থাপন প্রক্রিয়াধীন, জেলা পরিষদ ৪তলা মার্কেট,  কৃষি প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ,  মুরাদনগর কাঁচা বাজার সংস্কার, মুরাদনগর কেন্দ্রীয় কবরস্থান ও ঈদগাহ উন্নয়ন,  পরিবার পরিকল্পনা অফিস ভবন এবং স্টোর নির্মাণ, এক হাজার মে. টন ধারণ ক্ষমতা সম্পূর্ণ খাদ্য গুদাম নির্মানাধীন, মডেল মসজিদ নির্মাণাধীন, আনসার ব্যারাক নির্মাণ, কোম্পানীগঞ্জ বাজার সংস্কার ও ড্রেনেজ ব্যবস্থা উন্নতকরণ, ২টি বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণসহ বিভিন্ন শিক্ষা স্বাস্থ্য কৃষি যোগাযোগ ও অবকাঠামোগত উন্নয়ন করার জন্য সাধ্যমতো চেস্টা করছি।  পৃথিবী আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বিজ্ঞান প্রযুক্তি ও উদ্ভাবনী শক্তি মাধ্যমে। তাই দ্বাদশ সাংসদ নির্বাচন কুমিল্লা ৩, মুরাদনগর সংসদীয় আসনে নৌকা মার্কা ভোট দিয়ে উন্নয়নের ধারা ব্যাহত রাখার আহবান জানান মুরাদনগর উপজেলা বাসীর কাছে।

শনিবার (৩০ ডিসেম্বর) কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলা ১ নং শ্রীকাইল ইউনিয়ন  বড় পিপুড়িয়া গ্রামে, চন্দ্রনাইল গ্রামে, শাহেবনগর গ্রাম, সাগোদা গ্রাম, শ্রীকাইল গ্রামের দ্বাদশ সংসদ নির্বাচনী প্রচারনায় পথসভায় এসব কথা বলেন সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন।এসময় উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা পরিষদ সাবেক ভাইচ চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, উপজেলা পরিষদ ভাইচ চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সাহেদ, শ্রীকাইল ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ও আওয়ামলীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ৩০১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ