নৌকার গণজোয়ার দেখে সাক্কু আবোল তাবোল বলছেন- রিফাত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      দেলোয়ার হোসেন জাকির   সংবাদদাতা জানান =====কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত বলেছেন, নির্বাচনে নৌকার পক্ষে দিনিদিন গণজোয়ার সৃষ্টি হচ্ছে। নগরীর সাধারণ মানুষ নৌকার পক্ষে অবস্থান নিয়েছেন। নৌকা মার্কার এই গণজোয়ার দেখে সাবেক দূর্নীতি গ্রস্ত মেয়র আবোল তাবোল বলছেন। রিফাত বলেন, তিনি (সাক্কু) ভাবলেশহীন হয়ে পরেছেন। কুমিল্লার মানুষ কুমিল্লা সিটির দূর্ভোগ থেকে পরিত্রান চায়, সেই সাথে পরিবর্তন চায়।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত ৫ জুন রাবিবার সকাল ১১ ঘটিকা হতে নগরীতে গণসংযোগ করেন এবং পথসভায় এসব কথা বলেন। সকাল থেকে নগরীর মোগলটুলী ৫নং ওয়ার্ড, ফৌজদারি সাব-রেজিষ্ট্রি মোড়, পুলিশ লাইন মোড় ও বাগিচাগা ডায়াবেটিক হাসপাতাল মোড় জেলা পরিষদ মার্কেট এলাকায় গণসংযোগ করেণ ও পথসভায় বক্তব্য রাখেন।
গণসংযোগ ও পথসভায় মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত আরো বলেন, আমি যেখনেই যাচ্ছি সাধারণ মানুষের সাড়া পাচ্ছি, সকলেই একটি পরিবর্তন চায়, রিফাত বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য অনেক অনুদান এনে দিয়েছেন, সাবেক মেয়র সাক্ক সেই টাকার অপব্যবহার করেছেন। নগরীতে অপরিকল্পিতভাকে নিন্ম মানের কাজ করেছেন। কুমিল্লাবাসী আজ সাবেক মেয়র সাক্কুর দূর্নীতির বিরুদ্ধে সোচ্ছার হয়েছেন। তিনি ১৫ জুন নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দিতে বলেন।
মেয়র প্রার্থী আারফানুল হক রিফাতের গণসংযোগ ও পথসভায় আওয়ামী লীগ যুবলীগ, ছাত্র লীগ, স্বেচ্ছা সেবক লীগ ও স্থানীয় সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email