নেতার আসনে বসে সুশাসন প্রতিষ্ঠা করে জনগণের দুঃখ লাঘব করতে হবে মনোহরগঞ্জে আ’লীগের পরিচিতি সভায় এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

সিটিভি নিউজ।।   মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।।=====
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মার্চ) উপজেলার পোমগাঁয়ে অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেন, আপনারা যারা পদ পেয়েছেন তারা নির্যাতিতদের পক্ষে কাজ করবেন। মানুষের দুঃখ-কষ্ট লাঘব করতে কাজ করবেন। যে যে পদে আছেন তার মর্যাদা রক্ষা করবেন। শুধু পদ ধরে রাখলে চলবে না; নেতার আসনে থেকে জনগণের দুঃখ লাঘব করতে হবে।

এ সময় মন্ত্রী ১৯৯৬ সালে তাঁকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচন করায় মনোহরগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার আজকের এ অবস্থানে আসার পেছনে আপনাদের অবদান ও সমর্থন ছিল বলেই সম্ভব হয়েছে। আমি যেখানেই যাই না কেন আমার প্রেরণা ও মনোবলের উৎস্য মনোহরগঞ্জের মাটি ও মানুষ।
তিনি বলেন, আমার জন্মস্থানের প্রতি আবেগ দিন দিনই বেড়েছে; আপনাদের ভালোবাসা পেয়ে, আমার দায়িত্বও বৃদ্ধি পেয়েছে।

স্থানীয় সরকার মন্ত্রী আরও বলেন, আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন বলেই আজ আমি সারাদেশের মানুষের মন্ত্রী; সেটা আমি কখনো বিস্মৃত হই না।
এ সময় তিনি মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের উপজেলায় সুশাসন প্রতিষ্ঠায় কাজ করার আহবান জানিয়ে বলেন, নব গঠিত এ কমিটি মনোহরগঞ্জকে একটি পরিকল্পিত ও আদর্শ উপজেলায় পরিণত করার জন্যে একযোগে কাজ করবে।

পরিচিতি সভায় সভাপতিত্ব করেন, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক দয়াল, নবগঠিত কমিটির সহ-সভাপতি মাষ্টার সোলায়মান, মিজানুর রহমান মজুমদার, মাকছুদুর রহমান, আবদুল মান্নান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিকুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানজিনা আক্তার, উপদেষ্টা সদস্য মাষ্টার মোবারক হোসেন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, স্থানীয় সরকার মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেনসহ নবগঠিত কমিটির সকল সদস্যবৃন্দ।

সংবাদ প্রকাশঃ ১০০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ