নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্ণীতি করতেও দিব না –চৌদ্দগ্রামে মতবিনিময় সভায় কুমিল্লার নবাগত জেলা প্রশাসক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মোঃ বেলাল হোসাইন রিপোর্টার ঃ কুমিল্লার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এর সাথে সোমবার সকালে চৌদ্দগ্রাম উপজেলা মিলনায়তনে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা, উপজেলায় কর্মরত সাংবাদিক, ধর্মীয় প্রতিনিধি, জনপ্রতিনিধি ও কৃষক প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেকে শ্রদ্ধার সাথে স্বরণ করে বলেন, বিগত দিনের তুলনায় সরকার সকল কর্মকর্তা ও কর্মচারীদের অনেকগুণ বেতন বাড়িয়ে দিয়েছেন। উপজেলায় সেবা নিতে আসা মানুষকে কোন ভাবেই হয়রানি করা যাবে না।
যথাসময়ে জনগণের দোরগোড়ায় জনগনের সেবা পৌঁছে দিতে হবে। আমি নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্নীতি করতেও দিব না। সকলে নিয়ম কানুন মেনে কাজ করবেন। আইনানুগ সকল কথা শুনতে রাজি। কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। নিজের অপকর্মের কারণে কেউ বিপদে পড়বেন না। সকলে বেতনকে হালাল করে খাবেন। সকলে নিয়মের ভিতর চলবেন। এ সময় তিনি সকলকে করোনার ভ্যাকসিন গ্রহান করতে আহবান জানান।
মাদক সর্ম্পকে জেলা প্রশাসক বলেন,মাদক নিমূল করতে সকলের সহযোগীতা প্রয়োজন। আমি বা আমার প্রশাসন একার পক্ষে সম্ভাব না। এমন কাজ করবেন যাতে মৃত্যুর পরও ভালো কাজের জন্য মানুষ আপনাদের স্বরণ রাখে।
চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহি অফিসার মাসুদ রানার সভাপতিত্বে মতনিনিময় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস ছোবহান ভূইয়া হাসান,পৌর মেয়র জি.এম. মীর হোসেন মিরু, সহকারী কর্মিশনার( ভুমি) আল-আমিন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম বাহার, মহিলা ভাইস-চেয়ারম্যান রাশেদা আখতার, চৌদ্দগ্রাম থানার অফিসার ইন্চাজ শুভ রঞ্জন চাকমা,স্বাস্থ্য কর্মকতা ডাঃ হাসিবুর রহমান সহ আরো অনেকে।

সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email