নিজেদের খরচ বাঁচিয়ে ইফতার বিতরণ করলেন কালীগঞ্জ উপজেলার ছাত্রলীগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি==
পবিত্র মাহে রমজান ও করোনা মহামারিতে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী খেটে খাওয়া মানুষ, অসহায়, দুস্থ ও শ্রমজীবী মানুষের মধ্যে কালীগঞ্জ  উপজেলা ছাত্রলীগ ইফতার ও পানি বিতরণ করা হয়েছে।
কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী ছাত্রী বিষয়ক সম্পাদক সাংসদ কন্যা  মুমতারিন ফেরদৌস ডরিন জানান ‘দেশে যখনই কোনো দুর্যোগপূর্ণ মুহূর্ত এসেছে তখনই ছাত্রলীগ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এর অংশ হিসেবে নিজেদের পকেট খরচ বাঁচিয়ে ইফতার বিতরণ কার্যক্রম হাতে নেয়া হয়েছে।’
পকেট খরচ বাঁচিয়ে রমজান উপলক্ষে ছিন্নমূল অসহায়, কর্মহীন মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ কর্মসূচীর আয়োজন করেছে কালীগঞ্জ  উপজেলা ছাত্রলীগ।
বুধবার বিকালে কালীগঞ্জ উপজেলার ৮ নং মালিয়াট ইউনিয়নে সামনে ইফতার বিতরণ
করে।
 বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা লগ্ন থেকে সমাজের অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে ছিল, এখনো করোনার এই মহামারির সময়ে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দেশের প্রতিটি ইউনিটে ছাত্রলীগ মানবসেবায় কাজ করে যাচ্ছে।কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের এমন মহিত উদ্যোগ সত্যি প্রশংসনীয়। রাজনীতি মানেই মানুষের সেবা করা এটা আজ ছাত্রলীগ তাদের মানবিক কাজের মাধ্যমে প্রমাণ করেছে।
 এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী ছাত্রী বিষয়ক সম্পাদক সাংসদ কন্যা  মুমতারিন ফেরদৌস ডরিন ও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজিম রেজা ও কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোল্যা ও ছাত্রলীগের উপদেষ্টা মতিয়র রহমান, ইউনিয়ন ছাত্রলীগের অন্যতম সংগঠক এস কে শাকিল, জাহিদ হাসান রিপন শেখ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email