নিউইয়র্কে সাংবাদিক ইয়াসমিন রীমাকে সম্বর্ধনা

সিটিভি নিউজ।।       এসএম সোলায়মান, নিউইয়র্ক ঃসংবাদদাতা জানান ===

মফস্বল সাংবাদিকতায় অবদানের জন্য  কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি ইয়াসমিন রীমাকে সম্মাননা ও সম্বর্ধনা দিলো নিউইয়র্কে কুমিল্লা সোসাইটি ইউএসএ ইনক।

২৩ অক্টোবর শনিবার সন্ধ্যায় নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত ব্রংসে  অনুষ্ঠিত সম্বর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রে  বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি বিশিষ্ট চিকিৎসক  ডাঃ এনামুল হক।

কুমিল্লা সোসাইটি অব ইউএসএ ইনক’র সভাপতি আবুল খায়ের আখন্দ’র সভাপতিত্বে সম্বর্ধনা সভা সঞ্চালনা করেন সেক্রেটারি এইচ এম মিজানুর রহমান। সভায় বক্তব্য রাখেন নিউইয়র্কে মূল ধারার নেতা আইনজীবী এন মজুমদার, শিক্ষা উদ্যোক্তা মোশাররফ হোসেন খান চৌধুরী, মূল ধারার নেতা ও মানবাধিকার কর্মী সিরাজ উদ্দিন  আহমেদ  সোহাগ, এটিভি’র সঞ্চালক ও সংগীত শিল্পি আলিয়া ফেরদৌসী, বাংলাদেশ সোসাইটির সাবেক নির্বাচন কমিশনার ইউনুস সরকার, কুমিল্লা সোসাইটির সাবেক সভাপতি আবুল বাশার মিলন, বৃহত্তর কুমিল্লা সমিতির সিনিয়র সহ সভাপতি মিয়া মোহাম্মদ দুলাল, কুমিল্লা সোসাইটির সহ সভাপতি মিয়া মোহাম্মদ দাউদ, অধ্যক্ষ মোহাম্মদ ছানা উল্লাহ, কমিউনিটি নেতা জালাল আহমেদ চৌধুরী, সাংবাদিক জামাল আহমেদ,তোফায়েল চৌধুরী, কমিউনিটি এক্টিভিষ্ট  নুরে আলম জিকুসহ নিউইয়র্কে প্রবাসী কুমিল্লাবাসী।সাংবাদিক ইয়াসমিন রীমা বলেন, ২৩ বছরের সাংবাদিকতায় আজকের দিনটি আমার জন্য স্বরনীয়।  তিনি বলেন, ছোট ছোট লিখাগুলো জমে আজ অনেক হয়েছে। সাংবাদিকতায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে এ পর্যন্ত ১৪টি সম্মাননা পেয়েছি। কিন্তু আজকের সম্মাননাটি আমার কাছে অনেক বড়। তিনি বলেন,প্রবাসীরা দেশের সম্পদ। আপনার এক  একজন দেশের একটি ইন্সটিটিউশান। আপনাদের অবদান তুলে ধরাই আমাদের কাজ। আপনাদের অবদানেই এগিয়ে যাচ্ছে আজকের বাংলাদেশ।

সম্বর্ধনা সভায় সকল বক্তাই কুমিল্লা নামে বিভাগ বাস্তবায়নের দাবি জানান। তারা বলেন, কুমিল্লা নামেই বিভাগ চাই, এ ব্যাপারে আপোষ নাই।

সাংবাদিক ইয়াসমিন রীমা নিউইয়র্কে অনুষ্ঠিত জলবায়ু বিষয়ক সাংবাদিকতা আন্তর্জাতিক একটি সেমিনারে যোগ দিতে যুক্তরাষ্ট্রে আসেন।  আগামী ২৬ অক্টোবর তিনি দেশে ফিরে যাবেন।

সংবাদ প্রকাশঃ  ২৪-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ