নাসিক মেয়র প্রার্থী তৈমূর সমর্থকদের পুলিশি হয়রানি, ইসিতে লিখিত অভিযোগ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনে কাজে অংশ নেয়া নেতাকর্মী ও সমর্থকদের বাড়িতে পুলিশি হয়রানির অভিযোগ করেছেন তিনি।
রবিবার (৯ জানুয়ারি) বিকেলে এ ঘটনা লিখিত অভিযোগ ইসিতে দিয়েছেন তৈমূরের প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম কামাল।
অভিযোগে উল্লেখ করা হয়, চলমান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সমর্থক ও কর্মীদের বাড়ী বাডী গিয়ে পুলিশ তাদের খুঁজছে ও বাডীর লোকজনকে নির্বাচনে অ্যাডভোকেট তৈমূরের পক্ষে কাজ না করতে ধমকি দিচ্ছে। ইতোমধ্যে ২৫নং ওয়ার্ডে তৈমূরের মাইকিং এর দায়িত্বপ্রাপ্ত আব্দুর রহিমকে রাতে বন্দর থানা পুলিশ গ্রেফতার করেছে। ১২নং ওয়ার্ডের বিভিন্ন নেতাকর্মীর বাডীতে রাতভর তল্লাশী করা হযেছে। যা নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের পরিপন্থী। এ ধরনের তৎপরতা একটা উৎসব মুখর নির্বাচনকে বিষাদময় করে তুলছে।
এটিএম কামাল জানান, আমরা লিখিতভাবে জানিয়েছি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে ও লেবেল পেয়িং পরিবেশ সৃষ্টির জন্য অবিলম্বে আমাদের সমর্থক ও নেতা কর্মীদের হয়রানি বন্ধের ব্যবস্থা গ্রহণের জন্য তাদের দৃষ্টি আকর্ষণ করে ব্যবস্থা নিতে বলা হয়েছে।
বিষয়টি জানতে চাইলে নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। অভিযোগটি জেলা পুলিশকে ফরোয়ার্ড করে ব্যবস্থা নিতে বলেছেন রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার।
এর আগে শনিবার (৮ জানুয়ারি) রাতে মহানগর ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সাংবাদিকদের জানান, রাতে তার বাড়িতে ১৫ গাড়ি ডিবি ও পুলিশের সদস্যরা গিয়ে নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে তাকে চাপ প্রয়োগ করেছেন।

সংবাদ প্রকাশঃ  ১০-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ