নাসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়ন জমা দিলেন বিএনপি নেতা এড: তৈমুর আলম

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছে বিএনপি চেয়ারপরসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। বুধবার (১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা নির্বাচন অফিসে গিয়ে তিনি মনোনয়ন পত্র জমা দেন।
তৈমুর আলম বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের এই নির্বাচন জনগনের অনেক আশা আকাক্ষার নির্বাচন। আমরা আশা করি উৎসবপূর্ন পরিবেশে স্বচ্ছতার সাথে সরকার নির্বাচন পরিচালনা করবে। আমরা সকলের সহযোগীতা কামনা করছি।
তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ শহর হতে হবে বায়ু দূষন ও জলাবদ্ধতা মুক্ত শহর। এ শহরে মানুষ নিরাপদে চলাচল করবে, রাস্তা হবে পরিষ্কার। সকল নাগরিক সুবিধা নগরবাসী পাবে। আমরা ২০০২ সালে যে প্রস্তাব দিয়েছিলাম সে প্রস্তাবের ভিত্তিতে আমরা একটি সুন্দর সিটি করপোরেশন হিসেবে নারায়ণগঞ্জকে তৈরি করতে চাই।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, বন্দর উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল, বিএনপি নেতা হাজী নুরুদ্দিন, বিএনপির সিনিয়র নেতা জামাল উদ্দিন কালু, মহানগর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর সবুর খাট সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, আব্দুল হামিদ খান ভাসানী, মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদসহ বিএনপির অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।
প্রসঙ্গত: বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সাধারণ সম্পাদক এটিএম কামাল মনোনয়ন পত্র সংগ্রহ করলেও তারা জমা দেননি।

সংবাদ প্রকাশঃ  ১৫-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ