নাসিক নির্বাচনে মনোনয়ন চ্যালেঞ্জে মেয়র আইভী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : আগামী সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নটাই হলো মূল চ্যালেঞ্জ। মেয়র আইভীই আবারও পাচ্ছেন এই সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন। খবর পাওয়া গেছে যতো যাই করা হোক না কেনো মেয়র আইভীকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে কোনো দ্বিধাদ্বন্ধ নেই। মেয়রকে খুবই ভালো বাসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর কাছে মেয়রের ব্যাপারে যে সকল তথ্য রয়েছে তার সবই ইতিবাঁচক বলে দাবি করেন সংশ্লিষ্ট সূত্র। বিশেষ করে গোয়েন্দা রিপোর্টগুলি সবই রয়েছে মেয়রের পক্ষ্যে। এছাড়া সূত্র আরো জানায় মেয়রকে নিয়ে প্রধানমন্ত্রী রীতিমতো গর্ব করেন। এর কারন আইভীর সততা। কর্ম পাগল আইভী সম্পর্কে সবই জানেন প্রধানমন্ত্রী।
তাই যে যাই বলুক কোনো কারনের প্রধানমন্ত্রী বিভ্রান্ত হবেন না। তিনি আইভীকেই আগামী নির্বাচনেও অংশগ্রহনের প্রস্তূতি নেয়ার নির্দেশ দিয়ে রেখেছেন বলে জানিয়েছেন সূত্র। তাই আইভীর বিরুদ্ধে যে যাই বলুক না কেনো তিনিই যে পাচ্ছেন আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগের মনোনয়ন এতে কারোই কোনো সন্দেহ নেই।
এদিকে এ বিষয়ে মেয়র আইভী বলেছেন মনোনয়নের মালিক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যাকে মনোনয়ন দেবে তিনিই নির্বাচন করবেন। আমাকে দিলে আমি করবো আর অন্য কাউকে দিলে তিনি করবেন। কারন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব কিছুই জানেন। তিনি সব খবরই রাখেন।
তাই এখানে কারা কি ষড়যন্ত্র করলো তাতে কিছুই আসে যায় না। তিনি যথা সময়ে সঠিক লোককেই মনোনয়ন দেবেন আর সেই মনোনয়ন আইমই পাবো ইনশাআল্লাহ। আর যদি কোনো কারনে তিনি দলীয় মনোনয়ন না দেন তাহলে নির্বাচনই করবো না। একবার শামীম ওসমানের সাথে আর দুই বার বিএনপির প্রার্থীদের সাথে বিপুল ভোটে জয় লাভ করেছি। তাই দল যদি মনোনয়ন দেয় তাহলে নির্বাচন করবো, না দিলে করবো না। তবে আশা করি প্রধানমন্ত্রী আমাকেই দেবেন মনোনয়ন।
ওদিকে নারায়ণগঞ্জের ভোটাররা মনে করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটে হারানো যাবে না মেয়র আইভীকে। তাকে যতোবার মনোনয়ন দেয়া হবে তিনি ততোবারই জয়ী হবেন। এমন কি নির্বাচন যদি সুষ্টু হয় তাহলে তিনি যে মার্কা নিয়েই নির্বাচন করেন না কেনো তিনিই জয়ী হবেন।
তাই অনেকে মনে করেন আর যাই হোক মেয়র আইভীকে ভোটে হারানো যাবে না। তাই আগামী নির্বাচনে সার্বিক পরিস্থিতি কোন দিকে মোড় নেয় সেটা বলা যায় না।

সংবাদ প্রকাশঃ  ২৮১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ