নারী উদ্যোক্তা তৈরিতে বিশেষ অবদান রেখেছেন জান্নাতুস সাফা শাহীনুর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  সংবাদদাতা জানান ===  দিনাজপুরের অবহেলিত নারী উদ্যোক্তা তৈরিতে বিশেষ অবদান রেখেছেন কলোনীপাড়া মহিলা উন্নয়ন সংস্থা।

দিনাজপুর জেলায় প্রশিক্ষনের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্েযাক্তা সৃষ্টি কর্মসূচির আওতায় আর্থিক ও সামাজিকভাবে পিছিয়ে পরা দরিদ্র,নিম্ন বিত্ত জনগোষ্ঠির নারীদেরকে সাংগঠনিক কাঠামোর আওতায় এনে বিভিন্ন প্রশিক্ষনের মাধ্যমে আত্মনির্ভরশীল করে গড়ে তোলার লক্ষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে দিনাজপুর জেলার প্রত্যেক উপজেলার ৩০জন করে মহিলাকে বিভিন্ন ট্রেডে ৩০দিনের প্রশিক্ষন প্রদান ও বিভিন্ন উপকরন বিতরনের ধারাবহিকতায় জেলার পার্বতীপুর উপজেলা অডিটারয়মে উদ্েযাক্তাদের প্রশিক্ষন শেষে ৩০ জন প্রশিক্ষনার্থীদের মাঝে ১টি করে সেলাই মেশিন, ৩ হাজার টাকা ও সার্টিফিকেট তুলে দেন কলোনীপাড়া মহিলা উন্নয়ন সংস্থার পরিচালক জান্নাতুস সাফা শাহীনুর।

এসময় উপস্থিত ছিলেন পার্বতীপুর মহিলা সমিতির সভাপতি রওশন আরা, কলোনীপাড়া মহিলা সমিতির সম্পাদক আঞ্জুমান আরা বেগমসহ আরো অনেকে ।

সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email